কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কালো লম্বা চুল কুচিয়ে মিলিটারি ছাঁট! ইন্ডাস্ট্রিকে কাঁচকলা দেখিয়ে মুক্তির আনন্দে কীর্তি

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৮ মে ২০২৩, ১১:৫৩

লম্বা চুল কাটিয়ে একেবারে মিলিটারি ছাঁট দিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী কীর্তি কুলহারি। ১৫ বছর ইন্ডাস্ট্রিতে আছেন। তাঁর একঢাল কালো চুলের সৌন্দর্যেই অভ্যস্ত ছিলেন অনুরাগীরা। হঠাৎ তাঁর নতুন মূর্তিতে তাজ্জব সকলে। কোনও ছবির চরিত্রের জন্যই কি রূপবদল? কীর্তি নিজেই বিষয়টি খোলসা করলেন সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে।


গলাবন্ধ নীল টিশার্ট পরে কীর্তি ক্যামেরার সামনে এসে জানালেন, কোনও ছবির জন্য এই ভোলবদল নয়। করেছেন নিজের জন্যই। নিজেকে আরও বেশি ক্ষমতাশালী মনে হচ্ছে তাঁর ছোট চুলেই। যেন মুক্তির হাওয়া লাগছে তাঁর ঘাড়ে, মাথায়।


ইনস্টাগ্রাম রিলে কীর্তি তাঁর নতুন চেহারায় নিজের একটি ভিডিয়ো মন্তাজ শেয়ার করেছেন। এটির ক্যাপশনে লিখেছেন, “নতুন সমাপ্তি, নতুন শুরু। এক মাস আগে সিদ্ধান্ত নিয়েছিলাম। এ বার করেও ফেলেছি।”


ইন্ডাস্ট্রিতে নায়িকা হতে গেলে ঘন লম্বা চুল, অন্তত কাঁধ অবধি থাকা বাঞ্ছনীয়। রয়েছে আরও নানা বিধিনিষেধ। সে সবকে বুড়ো আঙুল দেখিয়ে কীর্তি লিখলেন, “আমি যে ইন্ডাস্ট্রিতে কাজ করি সেখানে নায়িকাদের প্রচুর বিধিনিষেধ রয়েছে। তবে ১৫ বছর অভিনয়ে থাকার পর দেখুন, আমি নিজের মতো করে চলছি। সেই স্বাধীনতা নেই আসলে। কিন্তু যত বার নিয়মের বিরুদ্ধে যাই, আমার শক্তি বেড়ে যায়।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও