কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কক্সবাজারে আইজিপি: ট্রলারে ১০ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে

প্রথম আলো কক্সবাজার জেলা প্রকাশিত: ০৩ মে ২০২৩, ১৭:৩৭

কক্সবাজার শহরের নাজিরারটেক সমুদ্র উপকূলে ডুবন্ত ট্রলারে ১০ জনের লাশ উদ্ধারের ঘটনা প্রসঙ্গে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, ‘শুরু থেকে আমরা এই হত্যাকাণ্ড পর্যবেক্ষণ করছি। ইতিমধ্যে ছয় আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া তিনজন আসামি আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।’


আজ বুধবার বেলা সোয়া তিনটার দিকে কক্সবাজার শহরে পুলিশ সুপার কার্যালয় মাঠে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।


রোহিঙ্গা আশ্রয়শিবিরের আইনশৃঙ্খলা পরিস্থিতির বিষয়ে পুলিশ মহাপরিদর্শক বলেন, উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা আশ্রয়শিবিরগুলোতে খুনখারাবি আগের তুলনায় কমেছে। রোহিঙ্গা সন্ত্রাসীরাও ধরা পড়ছে। মাদক ও অস্ত্র উদ্ধার হচ্ছে। আশ্রয়শিবিরে শান্তি–শৃঙ্খলা রক্ষায় সন্ত্রাসীদের গ্রেপ্তারের পাশাপাশি মাদক চোরাচালান নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। তবে মাদকের কারণে টেকনাফসহ বিভিন্ন স্থানে অপহরণের ঘটনা ঘটছে। আশ্রয়শিবিরে সন্ত্রাস-মাদক নির্মূলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আরও কঠোর হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও