কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টয়লেটের পানি দিয়ে কারাগারে কফি বানিয়ে খেয়েছেন সেই অভিনেত্রী

আরটিভি দুবাই প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৩, ১৭:২৩

দুবাইয়ে অডিশন দিতে গিয়ে মাদকসহ ধরা পড়েন জনপ্রিয় অভিনেত্রী ক্রিসান পেরেইরা। এ মাসের এপ্রিলের শুরুতে ট্রফির মধ্যে চরস জাতীয় মাদকের প্যাকেট বহন করে শারজাহ বিমানবন্দরে ধরা পড়েছিলেন তিনি। প্রায় একমাস দুবাইয়ে হাজতবাস করতে হয়েছে ‘সড়ক ২’-এর অভিনেত্রীকে।


তবে তদন্ত জানা যায়, ক্রিসানকে ফাঁসিয়েছেন তারই প্রতিবেশী। মাদক পাচার করা অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। তাই অবশেষে বেকসুর খালাস পেলেন ক্রিসান।


সুখবরটি পরিবারকে দেওয়া মাত্র আনন্দে লাফিয়ে ওঠেন ক্রিসানের মা প্রেমিলা পেরেইরা। সেই ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। মেয়েকে নির্দোষ প্রমাণ করার পেছনে মায়েরও কম চেষ্টা নেই! দেশে থেকেই লড়ে গিয়েছিলেন তিনি।


এদিকে মুক্তি পেয়েই কারাগারের দুঃসহ অভিজ্ঞতার বর্ণনা করলেন ক্রিসান। ভারতীয় একাধিত গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ক্রিসানের কাছে জেলে কাটানো ২৬ দিন ছিল দুঃস্বপ্নের মতো। জেলবন্দি জীবনের দুর্বিষহ যন্ত্রণার কথা ভাইকে চিঠি লিখে জানিয়েছিলেন অভিনেত্রী। সেই চিঠিই সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তার ভাই।


চিঠিতে ক্রিসান লিখেছেন, ‘প্রিয় যোদ্ধারা, জেলে একটা কাগজ আর কলম জোগাড় করতে আমার সময় লেগে গেল তিন সপ্তাহ পাঁচ দিন! আমি টাইড দিয়ে স্নান সেরে, টয়লেটের জল দিয়ে কফি বানিয়ে বলিউড ছবি দেখছি। কখনও চোখ দিয়ে জল গড়িয়ে পড়েছে, এটা ভেবে যে আমার উচ্চাকাঙ্ক্ষা আমাকে এখানে এনে ফেলেছে। কখনও আমাদের সংস্কৃতি আমার মুখে হাসি ফুটিয়েছে, টিভিতে চেনামুখ দেখে ভালো লেগেছে। আমি ভারতীয় হিসাবে গর্বিত, ততটাই গর্বিত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হিসাবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও