কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আম্বানি পরিবারের ডাকে হাজির গোটা বলিউড!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ১৬:০৪

ভারতের শীর্ষ ধনী পরিবার বলে কথা। তাদের ঘিরেই যে তারকাদের আনাগোনা থাকবে, এটাই স্বাভাবিক। হ্যাঁ, বছরের পর বছর ধরে এই চিত্রই দেখা যাচ্ছে। ধনকুবের আম্বানি পরিবারের যেকোনও আয়োজনেই হুমড়ি খাচ্ছেন বলিউডের তাবড় তারকারা।


এবার মুকেশ আম্বানির কন্যা ইশা চালু করেছেন একটি সাংস্কৃতিক কেন্দ্র। ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ নামের সেই প্রতিষ্ঠানের উদ্বোধনী আসরেই রীতিমতো তারার হাট বসেছিলো। শুধু বলিউড নয়, হলিউড থেকেও কয়েকজন তারকা এসেছেন অনুষ্ঠানে।


উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয় গেলো শুক্রবার (৩১ মার্চ)। এরপর শনিবার (১ এপ্রিল) জমকালো সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়। যেখানে বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার মতো শিল্পীরা পারফর্ম করেছেন।


বলা হচ্ছে, এটি ভারতের প্রথম বিশেষায়িত সাংস্কৃতিক মঞ্চ। মুকেশ আম্বানির কন্যা ইশা গেলো বছরই ঘোষণা দিয়েছিলেন, তার মায়ের নামে একটি মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল সেন্টার করবেন। সেই ঘোষণাই বাস্তবায়ন হলো এবার। 


দুই দিনব্যাপী উদ্বোধনী আসরে হাজির হয়েছেন শাহরুখ খান, সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, রেখা, রণবীর সিং, কিয়ারা আদভানি, সিদ্ধার্থ মালহোত্রা, কারিনা কাপুর, সাইফ আলি খান, করন জোহর, গৌরী খান, দীপিকা পাড়ুকোন, আমির খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, আলিয়া ভাট, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, মাধুরী দীক্ষিত, কাজল, হৃতিক রোশান, বরুণ ধাওয়ান, শ্রদ্ধা কাপুর, কৃতি স্যানন, দুলকার সালমান, শহিদ কাপুর, রাশমিকা মান্দানা, জাহ্নবী কাপুর, দিশা পাটানিসহ আরও অনেকেই। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও