কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইনস্টাগ্রামে প্রতি পোস্টে প্রিয়াঙ্কা নেন ৩ কোটি, অন্যরা নেন কত

সমকাল প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২৩, ১৭:৪০

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম থেকে বলিউডের প্রথম সারির অনেক তারকা মোটা অংকের অর্থ আয় করে থাকেন। চলুন জেনে নিই ইনস্টাগ্রামে প্রতিটি স্পন্সর্ড পোস্ট থেকে ১০ জন বলিউড তারকার আয়।


প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের পাশাপাশি হলিউডেও এখন পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে তার অনুসারী সংখ্যা ৮৯.৫ মিলিয়ন। প্রতিটি স্পন্সর্ড পোস্টের জন্য তিনি পান প্রায় ৩ কোটি রুপি। ইনস্টাগ্রাম থেকে প্রতি পোস্টের জন্য সর্বোচ্চ আয় করা বলিউড তারকাদের তালিকায় শীর্ষে রয়েছেন প্রিয়াঙ্কা।


কারিনা কাপুর খান: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের ভক্ত সংখ্যা কম নয়। ইনস্টাগ্রামে তার ১০.৯ মিলিয়ন অনুসারী রয়েছে। এ মাধ্যমে প্রতিটি পোস্টের জন্য ১-২ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। শীর্ষ দশ তারকার মধ্যে তার অবস্থান দ্বিতীয়। 


দীপিকা পাড়ুকোন: বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করছেন দীপিকা পাড়ুকোন। বিশ্বব্যাপী তার ভক্ত কম নেই। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৭৬.১ মিলিয়ন। প্রতিটি পোস্টের জন্য ১.৫ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। শীর্ষ দশ তারকার মধ্যে তার অবস্থান তৃতীয়। 


শ্রদ্ধা কাপুর: বলিউডের আরেক জনপ্রিয় তারকা শ্রদ্ধা কাপুর। ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করেন ৮৩.৩ মিলিয়ন। প্রতিটি পোস্টের জন্য ১.১৮ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। শীর্ষ দশ তারকার মধ্যে তার অবস্থান চতুর্থ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও