কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাকিবের দুবাই সফর নিয়ে যা বললেন পাপন

সমকাল প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ২২:৩২

সাকিব আল হাসান দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনে যাওয়ার আগেই বিষয়টি চাউর হয়েছিল। জানা যায়, ওই স্বর্ণের দোকানের মালিক আরাভ খানের প্রকৃত নাম রবিউল ইসলাম। তিনি পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার আসামি। এরপরও ওই স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন সাকিব। শুধু তাই নয়, দুবাইয়ে আরাভ খানের বাসায়ও যান তিনি।


এই ইস্যু নিয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পাপন বলেন,  'আমি জানি না। আমি জানি না সে (সাকিব) কোথায় গেছে।'


সাকিবের বিষয়ে তিনি আরও বলেন, 'আমি কিছুদিন আগে জানতে পেরেছি সাকিব বিদেশে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করবেন। কিন্তু আমি জানতাম না যে সে কোথায় যাবে। আমি আজকেই সাকিবের দুবাই সফরের বিষয়ে জানতে পেরেছি। বোর্ডের অন্য কর্তারা কেউ এই বিষয়ে জানে কি না, আমি সে ব্যাপারেও নিশ্চিত নই।'


এদিকে দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলাম দাবি করেছেন, তিনি পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক মামুন এমরান খান হত্যার সঙ্গে নন। খুন করলে আগেই পালিয়ে যেতেন বলেও জানান তিনি। আজ বাংলাদেশ সময় দুপুরে এক ফেসবুক লাইভে পুলিশ কর্মকর্তার খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন তিনি।


আরাভ খান তার ফেসবুক লাইভে দাবি করে বলেন, আমি খুনের সঙ্গে জড়িত না। ওই দিন আমি ছিলাম না। মামলায় আমার বিরুদ্ধে গুমের অভিযোগ আনা হয়েছে। সেটা যদি আমার অপরাধ হয়, আমি কথা বলেছি, গুমের সঙ্গে আমি জড়িত। সেই শাস্তি আমি মাথা পেতে নেব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও