কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভারতীয় নারীরা সেরা দীপিকা আরও একবার প্রমাণ করলেন, বললেন কঙ্গনা

সমকাল প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩, ১৬:৩১

এবার ৭৫ তম  অস্কার আসরে  ভারতের জয়জয়কার। দুটি ভারতীয় ছবি জিতে নিয়েছে অ্যাওয়ার্ড। সেরা মৌলিক গানের জন্য পুরস্কার পেয়েছে এসএস রাজামৌলির আরআরআর সিনেমার গান ‘নাটু নাটু’ গানটি। অন্যদিকে  স্বল্পদৈর্ঘ্য তথ্যচিত্র বিভাগে সেরা তথ্যচিত্রের পুরস্কার পেয়েছে ‘দ্য এলিফ্যান্ট হুইসপার’। 


অস্কারে ভারতের আরও অর্জন হচ্ছে দীপিকার সঞ্চলনা। বিশ্ব চলচ্চিত্রের এই সম্মানজনক আসরে উপস্থাপক হিসাবে দেখা মিলেছে তাকে। অভিনেত্রী এদিন বেছে নেন কারটিয়েরের গয়না। মেকআপে সবচেয়ে আকর্ষণীয় অভিনেত্রীর উইংড আইলাইনার। চুল বেঁধেছিলেন মেসি বানে। আর দীপিকাকে নিয়ে টুইট করেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত স্বয়ং।


মঞ্চে নাটু নাটু-র লাইভের ঘোষণা শোনা যায় তাঁরই গলায়। বলেন, ‘বাস্তব জীবনের ভারতীয় বিপ্লবীদের মধ্যে বন্ধুত্ব নিয়ে নির্মিত চলচ্চিত্র 'RRR'-এর একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের সময় বাজানো হয়েছে নাটু নাটু গানটি৷ …এটি ইউটিউব এবং টিকটকে লক্ষ লক্ষ ভিউ পেয়েছে। সারা বিশ্বের সিনেমা থিয়েটারে দর্শকরা নেচেছেন এই গানের তালে। এটি ভারতীয় প্রযোজনার প্রথম গান যা অস্কারের জন্য মনোনীত হয়েছে। আপনি কি নাটু জানেন? রইল আরআরআর ফিল্ম থেকে নাটু নাটু।’


দীপিকার এই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা রানাওয়াত টুইট করেছেন, ‘কি সুন্দর দীপিকাকে লাগছে। ওখানে দাঁড়ানো সহজ নয় সমগ্র জাতিকে একত্রিত করে, ভাবমূর্তিকে তুলে ধরে, দেশের খ্যাতি নিজের কাঁধে বহন করে। এত কোমল এবং আত্মবিশ্বাসের সঙ্গে কথা বললল। ভারতীয় নারীরা সেরা আরও একবার প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন।’ 


এমনিতে দীপিকা আর কঙ্গনায় আদায়-কাঁচকলায় সম্পর্ক। একাধিকবার দীপিকাকে কটাক্ষ করেছেন কঙ্গনা। আর তাই কঙ্গনার টুইট কিছুটা বিষ্ময় হয়েই ধরা দিয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও