ছিনতাইয়ের টাকা ভাগাভাগি নিয়ে খুন, গ্রেপ্তার ৩

সমকাল ডিএমপি মিডিয়া সেন্টার প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০১

ছিনতাই করা মোবাইল ফোন বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে রাজধানীর পান্থপথে ফারুক হোসেনকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপকমিশনার এইচএম আজিমুল হক এ তথ্য জানান।


গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- সাদ্দাম হোসেন সাব্বির ওরফে সিটু সাব্বির ওরফে সাগর (২৩), মো. রনি (২৬) ও মো. বিজয় (৩৪)। তারা ছিনতাইকাজে জড়িত। তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধারের কথা বলেছে পুলিশ।


উপকমিশনার এইচএম আজিমুল হক বলেন, নিহত ফারুক হোসেন কারওয়ান বাজার রেললাইন সংলগ্ন বস্তিতে পরিবারের সঙ্গে থাকতেন। তিনি ভ্যান চালানোর পাশাপাশি ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িত ছিলেন।  ফারুকও গ্রেপ্তারকৃত সাদ্দাম, রনি ও বিজয় একটি ছিনতাই মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। ঘটনার তিনদিন আগে জামিনে বের হন তারা। ফের ছিনতাই শুরু করেন। দুদিনে ১২টি মোবাইল ফোন চুরি করেন। সেগুলো বিক্রি করা হয়। কিছু টাকায় মদপানের পরিকল্পনা করেন। তাদের দলনেতা সাব্বির বৃহস্পতিবার রাতে মদ কিনে আনেন। মদ ও মোবাইল বিক্রির টাকা ভাগাভাগি করা নিয়ে সাদ্দামের সঙ্গে ফারুকের তর্ক বাঁধে। বৃহস্পতিবার রাতে মদ পান করে পান্থপথে পানি ভবন সংলগ্ন ফুটপাতে বসে আড্ডা দিচ্ছিলেন। সেখানে ফের টাকা ভাগাভাগি নিয়ে তর্ক বাঁধে। এ সময় সাব্বির ছুরি দিয়ে ফারুকের বাম পায়ের উরুতে আঘাত করে। পরে তারা পালিয়ে যায়। পথচারীরা রক্তাক্ত অবস্থায় ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও