কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পদ্মরাগ কমিউটার ট্রেন

বাংলা নিউজ ২৪ পীরগাছা প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৯

রংপুরের পীরগাছা রেলওয়ে স্টেশনের অদূরে বালু বোঝাই ট্রলিকে ধাক্কা দেওয়ার পরে অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে রংপুর: রংপুরের পীরগাছা রেলওয়ে স্টেশনের অদূরে বালু বোঝাই ট্রলিকে ধাক্কা দেওয়ার পরে অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে সান্তাহার থেকে লালমনিরহাটগামী পদ্মরাগ কমিউটার ট্রেনটি। এ সময় ট্রলিটি দুমড়ে মুচড়ে যায় এবং চালকের পা গুরুতর জখম হয়।


এতে ট্রেনটির ইঞ্জিনও ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি প্রায় পৌনে এক ঘণ্টা পীরগাছা স্টেশনে আটকা পড়ে। রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে পীরগাছা স্টেশনে ঢোকার আগ মুহূর্তে অনন্তরাম (উঁচাপাড়া) নামক স্থানে ১১১ নম্বর রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, লালমনিরহাটগামী পদ্মরাগ ট্রেনটি প্রতিদিনের মতো সান্তাহার থেকে ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে পীরগাছা স্টেশনের অদূরে অনন্তরাম (উঁচাপাড়া) এলাকায় পৌঁছালে একটি ট্রলি রেলগেট পার হতে চেষ্টা করলে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ধাক্কা লাগে।


এতে মুহূর্তেই ট্রলিটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রলি চালক গুরুতর আহত হয়। ট্রেনের ইঞ্জিনের ইয়ার সিলিন্ডার ও তেলের ট্যাংক ফুটো হয়ে যায়। পাদানি ভেঙে যায়। পরে ট্রেনটি পীরগাছা স্টেশনে নেওয়া হয়। সেখানে এয়ার সিলিন্ডার ও তেলের ট্যাংক হালকা মেরামত করে দুপুর পৌনে ১টার দিকে লালমনিরহাটের উদ্দেশে ছেড়ে যায়। আহত ট্রলি চালক রিপন মিয়া (১৬) বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মে চিকিৎসাধীন। রেলগেট এলাকার লোকজন জানান, ১১১ নম্বর রেলগেটসহ অনেক গেটে গেটম্যান নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও