কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অপি করিম বললেন, আমি ভাগ্যে বিশ্বাসী

সমকাল প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৫

‘চাকরি, পরিবার ও সন্তানের পাশাপাশি ভালো কাজকে আমি সবসময় প্রাধান্য দিয়ে থাকি। ভালো কাজের অফার পেলে সেই কাজটি করার চেষ্টা থাকে আমার। কারণ ভালো কিছু করার জন্য সবসময় আমার তাগিদ থাকে।’ অপি করিম ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘মায়ার জঞ্জাল’ সিনেমা মুক্তির আগে শুক্রবার স্টার সিনেপ্লেক্সে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমি সবসময় ভাগ্যের ওপর বিশ্বাসী। কপালে লেখা থাকলে ভালো কিছু এমনিতেই হেঁটে হেঁটে আসে। যখন ভাগ্যে কোনো কিছু আসে সেটিকে অর্জন করার জন্য সবসময় প্রস্তুত থাকি।


অপি করিম বলেন, আমরা যখন সিনেমা ও নাটক, ওয়েব ফিল্ম বা ‘মায়ার জঞ্জাল’ কাজ করি তখন ভালো কিছু প্রত্যাশা থাকে। আমরা সেটি করার চেষ্টা করি যাতে দর্শক গ্রহণ করেন। সবকিছুর একটি সমীকরণ থাকে, সেটি মিলে গেলে ভবিষ্যতে ভালো কাজ করার জন্য আশাবাদী আমি। 


অপি করিম ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত ‘মায়ার জঞ্জাল’ শুক্রবার এক সঙ্গে দুই বাংলায় মুক্তি পায়। কলকাতার ‘ফড়িং’ খ্যাত ইন্দ্রনীল রায় চৌধুরী পরিচালিত এই ছবির মাধ্যমে ১৯ বছর পর আবারও বড় পর্দায় ফিরলেন ঢাকাই অভিনেত্রী অপি করিম। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার ঋত্বিক চক্রবর্তী।


২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় অপি করিমের। এতে দারুণ অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রী পুরস্কার পেয়েছেন তিনি।


ইন্দ্রনীল রায় চৌধুরী ও ঋত্বিক চক্রবর্তীর সম্মিলন এবং দারুণ গল্প ও চরিত্রের জন্য ‘মায়ার জঞ্জাল’ দিয়ে চলচ্চিত্রে প্রত্যাবর্তন করছেন অপি করিম। তার চরিত্রের নাম সোমা। স্বামী ও একমাত্র সন্তানকে নিয়ে মেয়েটির সংসার। স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে একটি বাসায় কেয়ারটেকারের চাকরি নেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও