কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ময়মনসিংহে দেড়ফুট জমি নিয়ে জোড়া খুন, গ্রেপ্তার ২

সমকাল ময়মনসিংহ প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৬

ময়মনসিংহ নগরীতে জমি নিয়ে বিরোধে বাবা-ছেলে হত্যার ঘটনায় দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা ও খুলনা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার দুই আসামি হলেন- জাহাবুর সরকার জাফর (২৬) ও মাহাবুর (২২)। তারা দু’জন নগরীর চুরখাই গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে।এসব বিষয় জানিয়ে আজ বুধবার কোতোয়ালি মডেল থানায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির বলেন, ময়মনসিংহ সদরের ভাবখালী ইউনিয়নের চুরখাই এলাকায় নিহতের বোনেরা জমি বিক্রি করে।


গত ১ ফেব্রুয়ারি ওই জমি দুই পরিবার মিলে মাপজোখ করছিলেন। দিনভর মাপজোখ শেষে মাত্র দেড় ফুট জমি কমবেশি হয়। এ নিয়ে কথা কাটাকাটি হয়। নিষ্পত্তির জন্য আরেকদিন মাপজোখের আয়োজন করা হবে কি-না এ নিয়ে ঝগড়া শুরু হয়।


 ঝগড়ার এক পর্যায়ে আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেনকে (২০) খুন করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে রিফাত হোসেন বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। তিনি বলেন, গত মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) খুলনার সোনাডাঙা থেকে জাফরকে ও ঢাকার মোহাম্মদপুরের বছিলার একটি বস্তি থেকে মাহাবুরকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত ২ ফেব্রুয়ারি র‌্যাব-১৪ অভিযান চালিয়ে অভিযুক্ত মো. কামাল উদ্দিন, তার স্ত্রী জাহানারা (৪৫) ছেলে রিয়াদ (১৯) ও জামাতা মো. নাঈম হোসেনকে গ্রেপ্তার করে। তারা কারাগারে রয়েছেন। পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির বলেন, গ্রেপ্তার দুই ভাইকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও