কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাঁপাইনবাবগঞ্জে স্বতন্ত্র পার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুর

জাগো নিউজ ২৪ চাঁপাইনবাবগঞ্জ প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩, ১৮:১০

চাঁপাইনবাবগঞ্জে (সদর) উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটনের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে লুটপাটের অভিযোগ উঠেছে। শুক্রবার (২০ জানুয়ারি) গভীর রাতে সদর উপজেলার বালিয়াডাঙা ফিল্টের হাট এলাকায় এ ঘটনা ঘটে। এনিয়ে থানায় এবং সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেবেন বলে জানিয়েছেন আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক যুবলীগ নেতা সামিউল হক লিটন।


নির্বাচনী অফিসের দায়িত্বে থাকা মো. নামিস আলী বলেন, শুক্রবার রাতে অফিসে তালা লাগিয়ে বাড়ি চলে গিয়েছিলাম। সকালে এসে দেখি অফিস ভেঙে ৪০টি চেয়ার, একটি টেবিল ও প্রচারণার কাজে ব্যবহৃত লিফলেট ও ব্যানার ফেস্টুন নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে আপেল প্রতীকের স্থানীয় সমর্থকদের মাঝে।


আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি সামিউল হক লিটন বলেন, শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে একটি পক্ষ উঠে পড়ে লেগেছে। বিরোধী পক্ষ নির্বাচনী অফিস ভাঙচুর করে মালামাল লুটপাট করে নিয়ে গেছে।


তিনি আরও বলেন, এ ঘটনায় মৌখিকভাবে জেলা রিটার্নিং কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়েছে। লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও