কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বাংলাদেশের খাবারের ধারের কাছেও যাব না: শ্রীলেখা মিত্র

ঢাকায় অবস্থান করছেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অংশ নিতেই রোববার ঢাকায় আসেন তিনি। এই আয়োজনে তার  নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’-এর প্রদর্শনী হচ্ছে। তার আগে কাজ, নির্মাণ ও ব্যক্তি জীবনের নানা প্রসঙ্গ নিয়ে সমকালের সঙ্গে কথা বলেন তিনি...

এর আগেও ঢাকায় আসা হয়েছে। এবার ক'দিনের জন্য আসা? 

শ্রীলেখা মিত্র : ১৫ তারিখে ঢাকায় এসেছি। ফিরব ২৩ তারিখে। এক সপ্তাহেরও বেশি সময়ের সফর এবার।  কারণ ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ১৬ তারিখে আমার নির্মিত ছবি 'এবং ছাদ' প্রদর্শনী হচ্ছে। এরপর ২১ তারিখে আমার অভিনীত আরেকটি ছবির প্রদর্শনী। এরপর এই আয়োজেনর শেষ দিনের অর্জনটা কি হয় সেটা দেখেই কলকাতায় ফিরব।

নিজের অভিনীত ছবি উৎসবে দেখানো হয়েছে এর আগে। এবার দেখানো হচ্ছে আপনা নির্মিত ছবি। কেমন লাগছে বিষয়টিতে?

শ্রীলেখা মিত্র : এটা দারুণ এক অভিজ্ঞতা। এখানে আমি এসেছি নিজের নির্মিত ছবি নিয়ে। যে ছবির নির্মাতা ও প্রযোজক আমি নিজেই। আমার প্রথম পরিচালিত ছবি এবং আন্তর্জাতিকভাবে প্রিমিয়ার হচ্ছে। তাও আমার ভালোবাসার শহর ঢাকাতে। ঢাকা ফিল্ম ফেস্টিভ্যালে। এটা আমার কাছে বিরাট পাওয়া। কত নির্মাতা আছে তারা কত ছবি করেছে।  কিন্তু এইরকম একটা প্লাটফর্টেম তাদের ছবি নেই। কিন্তু আমার প্রথম কাজ দেখানো হচ্ছে। এটা অবশ্যই আমার জন্য বিশাল পাওয়া।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন