কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জেনে নিন আজকের রাশিফল

কালের কণ্ঠ প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৪

আজ ৬ ডিসেম্বর, রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।


ধনু : ভবিষ্যতের জন্য রঙিন স্বপ্ন দেখতে পারেন। পেশাগত ক্ষেত্রে শুভাশুভ দুই-ই থাকতে পারে। চিন্তা করে কাজ করতে হবে। আশপাশের সব লোক আপনার পক্ষে শুভ নয়। প্রতিকূল পরিস্থিতি হঠাৎ পরিবর্তনের ইঙ্গিত রয়েছে।


মকর : আজ দিন ভালো কাটবে। বিশেষ কোনো কাজে সামাজিক মর্যাদা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। সব কাজেই কমবেশি সাফল্য পাবেন। কোনো ইচ্ছা পূরণ হতে পারে। প্রিয় সঙ্গ আনন্দ দেবে। রোমান্স শুভ।  


কুম্ভ : শিক্ষার্থীরা ভালো কোনো খবর পেতে পারেন। কর্মস্থলে নিজের মনের কথা বলার পরিবেশ পাবেন। বাড়িতে কোনো ভালো খবর নিয়ে আনন্দ। জীবনসঙ্গীকে সময় দিন। দারুণ কিছু পরিকল্পনা করুন।


মীন : কোনো যোগাযোগে লাভবান হতে পারেন। কাজে বাধাবিঘ্ন অনেকটা দূর হবে। আগের তুলনায় মানসিক চাপ কমবে। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। ভ্রমণের পরিকল্পনায় অগ্রগতি হবে।


সিংহ : আজকের দিনটি আপনার জন্য শুভ ফলদায়ক হতে পারে। যেকোনো কাজে সহযোগীদের সহযোগিতা পাবেন। হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থনও পাবেন। ব্যবসায় ভালো অর্থ উপার্জনের সম্ভাবনা আছে।


মেষ : অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। কাজের ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। কোথাও অর্থ বিনিয়োগ করলে লাভ হবে। ব্যবসার জন্য এটা ভালো সময়। পড়ে থাকা কাজ গতি লাভ করবে। সময়োপযোগী সিদ্ধান্ত নিন।


বৃষ : আজকের দিনটি আপনার জন্য ভালো হতে পারে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কারো কাছে সাহায্য চাইলে তা পেয়ে যাবেন। ব্যক্তিগত কাজে পূর্ণ সহযোগিতা বজায় রাখবেন।


মিথুন : কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। কেনাকাটায় খরচ বাড়তে পারে। একসঙ্গে একাধিক কাজ করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। কাজে গতিশীলতা আনুন। অস্থিরতা নিয়ে কোনো কাজ করবেন না।


কর্কট : কোনো ভালো কাজে অবদান রাখতে পারবেন। আটকে থাকা টাকা হাতে আসতে পারে। ব্যবসায় ভালো উপার্জন হওয়ার সম্ভাবনা। আপনার হাতে যদি একাধিক কাজ থাকে, সেখান থেকে একটি কাজ বেছে নিন।


কন্যা : আজ কোনো উদ্যোগ নিলে বৈষয়িকভাবে লাভবান হওয়ার সুযোগ পাবেন। প্রবাসীদের জন্য ভালো সুযোগ আসতে পারে। আর্থিক দিক থেকে আসতে পারে উন্নতির লক্ষণ। সুনির্দিষ্ট বিষয় নিয়ে গভীরভাবে কাজ করুন। সফলতা পাবেন।    


তুলা : কোনো ব্যতিক্রমী বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। আপনার করণীয় সম্পর্কে ধারণা নিতে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। পরনির্ভরশীল হয়ে কাজ করার মধ্যে আনন্দ নেই। আশপাশের বুদ্ধিমান মানুষের সঙ্গে পরামর্শ করে নিজে সিদ্ধান্ত নেবেন।  


বৃশ্চিক : আপনার ভালোবাসা একটি নতুন উচ্চতায় পৌঁছবে। আপনার সংকল্প ও উদ্যম অন্যের কাছে গ্রহণযোগ্য হবে। বিরক্তিগুলোকে আপনার নাগালে আসতে দেবেন না। প্রিয়জনের সমস্যায় তার কাছে থাকুন। আনন্দে থাকুন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও