কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্কুলের ভুলে ৪৩ শিক্ষার্থী অকৃতকার্য, ১০ শিক্ষক সাত ঘণ্টা অবরুদ্ধ

কালের কণ্ঠ সেনবাগ প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ১০:২৭

নোয়াখালীর সেনবাগে এসএসসির ফলাফল প্রকাশিত না হওয়ায় বিদ্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে বাইরে অবস্থান নেয় ফলপ্রত্যাশী শিক্ষার্থীরা। পরে আগামী দুই মাসের মধ্যে ফলাফল পাওয়া যাবার আশ্বাস দেওয়ায় বিক্ষুব্ধ শিক্ষার্থী তালা খুলে দেয়। সোমবার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার বিজবাগ নবকৃষ্ণ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।   


খোঁজ নিয়ে জানা যায়, করোনার সময় নোয়াখালীর সেনবাগের বীজবাগ নবকৃঞ্চ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ভোকেশনাল শাখায় নবম শ্রেণিতে শিক্ষার্থীদের একটি বিষয়ের অ্যাসাইনমেন্ট স্কুল কর্তৃপক্ষ বোর্ডে সময়মতো জমা না দেয়নি।


শিক্ষার্থীরা এতদিন বিষয়টি জানতো না। এ কারণে ৪৩ শিক্ষার্থী অকৃতকার্য হওয়ায় তাদের ফল প্রকাশিত হয়নি। এ ঘটনায় সোমবার ক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা বিদ্যালয়ের শিক্ষকদের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দেয়। এতে ১০ জন শিক্ষক দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত অবরুদ্ধ থাকেন।


এ সময় শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা প্রধানশিক্ষকের অপসারণের দাবিতে বিদ্যালয় ক্যাম্পাসে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন। কিন্তু প্রধানশিক্ষক বিদ্যালয়ে অনুপস্থিত ছিলেন। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থীদের বুঝিয়ে অবরুদ্ধ শিক্ষকদের উদ্ধার করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও