কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিজয়-রাশমিকার ফটোশপ করার বিয়ের ছবি ভাইরাল!

বার্তা২৪ প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২, ১৩:৩৮

বলিউডে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকা বসেছেন বিয়েরপিঁড়িতে।  এরই মাঝে ভাইরাল হয়েছে দক্ষিণী তারকা বিজয় দেভেরাকোন্ডা ও রাশমিকার মান্দানার এক ভক্তের ফটোশপ করা বিয়ের ছবি।


দীর্ঘদিন থেকে বিজয় ও রাশমিকার প্রেমের সম্পর্ক বাতাসে ভাসছে। যদিও এই জুটি তাদের সম্পর্কে বন্ধুত্ব বলে দাবি করে আসছেন। তবে ভক্তরা সব সময়ই বিজয় ও রাশমিকার সম্পর্কে প্রেমের সিলমোহর দিতে ব্যস্ত হয়ে পড়েন।


সম্প্রতি এক ভক্ত এই জুটির নবদম্পতির ফটোশপ করেছেন। যেখানে রাশমিকার পরনে ব্রাইডাল চুড়িদার এবং লেহেঙ্গা;  বিজয়কে হাতির দাঁতের শেরওয়ানি পরিয়ে দিয়েছেন।


সোশ্যাল মিডিয়া এই ছবি ছড়িয়ে পড়ার পর নেটিজেনরা শুভেচ্ছা ও শুভ কামনা জানাতে ব্যস্ত হয়ে পড়েছেন। অনেকেই তো এই জুটির বিয়ে দেখতে মুখিয়ে রয়েছেন। অনেকেই জানান, সেরা জুটি; অফিসিয়ালি ঘোষণার জন্য অপেক্ষা করতে রাজি নন তারা আর।


করণ জোহরের কফি উইথ করণে  এসে বিজয় তার প্রেম সম্পর্কে মুখ খোলেন। রাশমিকা সম্পর্কে বিজয় বলেন,  আমি তার সঙ্গে দুইটা ছবি করেছি। রাশমিকা ডার্লিং এবং তাকে আমি পছন্দ করি। আমরা সিনেমাসহ অনেক বিষয় নিয়ে কথা বলি, আস্তে আস্তে আমাদের মধ্যে একটা বন্ড তৈরি হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও