কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


হাতের মুঠোয় প্রাণ নিয়ে ফুঁসে উঠেছে মানুষ: রিজভী

চট্টগ্রামে গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপির নেতা-কর্মীদের ওপর ক্ষমতাসীন দলের লোকদের হামলা, নির্যাতন ও পুলিশি তল্লাশির অভিযোগ এনেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। জনতার দুর্বার আন্দোলনে সরকার ক্ষমতা হারানোর ভয়েই এমন হিংস্র আচরণ করছে দাবি করে তিনি বলেন, ‘সরকারের পতনের ধ্বনি প্রতিধ্বনিত হচ্ছে দিক-দিগন্তে। মানুষ এবার হাতের মুঠোয় প্রাণ নিয়ে বর্তমান সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। জনসভাগুলোতে মানুষ আসছে বানের মতো। তাতে সরকারের মাথা খারাপ হয়ে গেছে।’ 

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপির আন্দোলনকে দমাতে ছাত্রলীগ-যুবলীগের গুন্ডাদের লেলিয়ে দেওয়া শেখ হাসিনার সুপরিকল্পিত চক্রান্তের অংশ। জনগণের সমর্থন হারিয়ে এখন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ অরাজকতা, বিশৃঙ্খলা, হিংসা ও হত্যায় আগ্রহী একটি দল। তারই কুৎসিত প্রমাণ দিল আজকে চট্টগ্রাম বিভাগের সমাবেশে আগত জনগণ ও বিএনপির নেতা-কর্মীদের ওপর রক্তাক্ত আক্রমণের বীভৎস রূপ দেখিয়ে। 

সরকারকে হুঁশিয়ারি দিয়ে রিজভী বলেন, সন্ত্রাসের রাজত্ব কায়েম করলেও জনগণকে কাবু করা যায় না। এত অত্যাচার, আক্রমণ, চক্রান্ত, সন্ত্রাস, খুন, বিশ্বাসঘাতকতা ও কুৎসা সত্ত্বেও জনগণের আন্দোলন থেমে থাকবে না। পথে বাধা এবং নেতা-কর্মীদের ওপর শারীরিক আক্রমণ সত্ত্বেও আজ চট্টগ্রামের সমাবেশে জনতার ঢল নামবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন