কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘কথা হবে বন্ধু’ প্ল্যাটফরম চালু

কালের কণ্ঠ প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ১২:২৪

‘কথা হবে বন্ধু’ শিরোনামে ফেসবুকভিত্তিক একটি মানসিক স্বাস্থ্য সচেতনতা প্ল্যাটফরম চালু করার ঘোষণা দিয়েছে এয়ারটেল। সাজিদা ফাউন্ডেশনের প্রযুক্তিগত সহায়তায় পরিচালিত এই প্ল্যাটফরমের মূল লক্ষ্য তরুণদের মধ্যে মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতনতা বাড়ানো। এই ডিজিটাল প্ল্যাটফরমটি মানসিক সাহায্য খুঁজছে এমন বন্ধুদের পাশে থাকবে। ঢাকার বেইলি রোডের মহিলা সমিতি মিলনায়তনে গতকাল সোমবার প্ল্যাটফরমটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সামনে একটি বিশেষ নাট্য মঞ্চায়ন করা হয়।


নাটকটিতে তরুণ প্রজন্মকে প্রভাবিত করে এমন মানসিক স্বাস্থ্য সমস্যার প্রভাব তুলে ধরা হয়। সাইফুল জর্নালের তত্ত্বাবধানে থিয়েটার গ্রুপ প্রাচ্যনাট নাটকটি মঞ্চায়ন করে।


অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী, উদ্যোক্তা ও সমাজকর্মী সারা যাকের। এ ছাড়া রবি আজিয়াটা লিমিটেডের হেড অব ব্র্যান্ডস অ্যান্ড মার্কেটিং কমিউনিকেশন শামীম উজ জামান, সাজিদা ফাউন্ডেশনের ক্লিনিক্যাল সার্ভিসেসের ডিরেক্টর ও সাজিদা মেন্টাল হেলথ প্রগ্রামের উপদেষ্টা আশিক সেলিম এবং এয়ারটেল, সাজিদা ফাউন্ডেশন ও এশিয়াটিক এমসিএলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও