কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'শুটিং শেষে জানলাম অভিনয় শিখে গেছি'

সমকাল প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:২০

মন্দিরা চক্রবর্তী। অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী। সম্প্রতি তিনি শেষ করেছেন তাঁর অভিনীত প্রথম সিনেমা 'কাজল রেখা'র কাজ। এ সিনেমা ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তাঁর সঙ্গে-


মন্দিরা চক্রবর্তী : পছন্দের গল্প, চরিত্র ও গুণী নির্মাতার সিনেমা দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছে। যে জন্য কাজটি করে বেশ ভালো লেগেছে। শুটিং ইউনিটে আমিই জুনিয়র ছিলাম বলে সবার সহযোগিতা পেয়েছি। 'কাজল রেখা' রূপকথার গল্প। কয়েকশ বছর আগের গল্পে রহস্যময় একটি ব্যাপার আছে। তখন মানুষের জীবনধারা অন্য রকম ছিল। এ জন্য অনেক কিছু জানতে ও বুঝতে হয়েছে। সব মিলিয়ে কাজটি ছিল অনেক চ্যালেঞ্জিং।


এটা সত্যি যে নাটক, টেলিছবি ও অল্পস্বল্প মডেলিংয়ে কাজ করলেও সেলিম ভাইয়ের [গিয়াস উদ্দিন সেলিম] মতো একজন গুণী নির্মাতার ছবিতে অভিনয়ের সুযোগ পাব- কখনোই ভাবিনি। তাঁর সঙ্গে ছোট একটি প্রজেক্টে কাজ করেছিলাম। একদিন তিনি আমাকে রিহার্সালে ডাকেন। এক বছর গ্রুমিংও করেছি। তাঁর হাতে তখন দুই ছবির কাজ থাকলেও আমি জানতাম না, কোন ছবিতে অভিনয় করছি। এক বছর পর তিনি 'কাজল রেখা'য় অভিনয়ের যখন প্রস্তাব দিলেন, তখন খুশিতে আত্মহারা হয়েছিলাম। তাঁর সিনেমায় কাজ করা স্বপ্নের মতো একটা ব্যাপার।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও