কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


আঘাত এলে প্রত্যাঘাতের ঘোষণা বিএনপি নেতাদের

সরকারদলীয় নেতাকর্মীদের 'হামলা থেকে আত্মরক্ষার জন্য' পতাকাসংবলিত বাঁশের লাঠি হাতে নিয়ে রাজধানীর খিলগাঁওয়ের জোড়পুকুর মাঠের সামনে মঙ্গলবার সমাবেশ করেছেন বিএনপি নেতাকর্মীরা। এর আগে পল্লবীসহ বেশ কয়েকটি সমাবেশে হামলার পরিপ্রেক্ষিতে তাঁরা এভাবে সমাবেশে আসছেন বলে জানিয়েছেন। তবে বিএনপি নেতারা বলছেন, এটা দলীয় সিদ্ধান্ত নয়। নেতাকর্মীরা নিরাপত্তার জন্য নিজেরাই এটা করছে। সমাবেশে বিএনপি নেতারা আঘাত এলে প্রত্যাঘাতের ঘোষণা দিয়েছেন।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের নির্বাচন নিয়ে বিবিসিকে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের সমালোচনা করেন। তিনি বলেন, বিবিসিকে সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী অসত্য বক্তব্য দিয়েছেন। তাঁর বক্তব্যে ঘোড়াও হাসবে। দেশের মানুষ জানেন, তাঁর আমলেই সব ভুয়া নির্বাচন হয়েছে।

বিকেলে খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানার যৌথ উদ্যোগে জ্বালানি তেল, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং দলের তিন নেতাকে হত্যা ও সারাদেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এ সমাবেশ করে বিএনপি। দুপুর পৌনে ২টা থেকেই বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খ খ মিছিল নিয়ে সমাবেশস্থলে অংশ নেন। এর মধ্যে বেশিরভাগ নেতাকর্মীর হাতে বাংলাদেশের পতাকা টাঙানো লাঠি ছিল। কারও হাতে বাঁশের লাঠি, কারও হাতে প্লাস্টিকের পাইপের লাঠি দেখা গেছে। এর আগে সোমবার মহাখালীতেও লাঠি নিয়ে সমাবেশ করতে দেখা গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন