কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গায়ে গরম চা ঢেলে নির্যাতনের অভিযোগ ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে

জাগো নিউজ ২৪ ইডেন মহিলা কলেজ প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩১

এক আবাসিক শিক্ষার্থীর শরীরে গরম চা ঢেলে ও হাতে মোচড় দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আয়শা ইসলাম মীমের বিরুদ্ধে৷ তিনি কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী বলে জানা গেছে। ইডেন কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাসের ৩১৩ নম্বর কক্ষে সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ও কলেজের সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার সকালে ওই ছাত্রী নিবাসের রিডিং রুমে পড়তে যান কলেজছাত্রী ঐশী।


সেখানে গিয়ে দেখেন প্রবেশমুখে একটি টেবিল বসানো। টেবিলটি বসিয়েছে অন্য একটি মহিলা কলেজের অবৈধ কয়েকজন ছাত্রী, যারা মীমের ছত্রছায়ায় ইডেনের ছাত্রীনিবাসে থাকেন। প্রবেশমুখে টেবিল বসানোর কারণে রিডিং রুমে ঢুকতে অন্য ছাত্রীদের সমস্যা হচ্ছিল। তা দেখে ঐশী বহিরাগত ছাত্রীদের টেবিলটি সরাতে বলেন। কিন্তু তাতে কর্ণপাত করেননি তারা। এরপর ভুক্তভোগী ছাত্রী তাদের বলেন, ‘আপনারা অবৈধ হওয়ার পরও ইডেনের হলে থাকেন কেন?


আবার টেবিল সরাতে বললেও সরান না।’ এ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই ছাত্রীরা ঐশীকে ‘দেখে নেওয়া’র হুমকি দিয়ে চলে যান। সন্ধ্যায় হলের ৩১৩ নম্বর কক্ষে বসে চা পান করছিলেন ঐশী। এসময় ওই (বহিরাগত) ছাত্রীদের নিয়ে তার কক্ষে আসেন অভিযুক্ত আয়শা ইসলাম মীম। কেন তার মেয়েদের (অনুসারীদের) সঙ্গে তর্কে জড়ালো, এ নিয়ে ঐশীকে বকাঝকা ও গালাগাল করতে থাকেন তিনি। এক পর্যায়ে গায়ে গরম চা ঢেলে দেন ও হাতে মোচড় দিয়ে তিনিও ‘দেখে নেওয়ার হুমকি’ দিয়ে চলে যান। কিছুক্ষণ পর ওই ছাত্রলীগ নেত্রী আবার ঐশীর কক্ষে আসেন এবং জানিয়ে যান, এ ঘটনা বাইরে জানাজানি হলে তিনি ঐশীকে দেখে নেবেন। ভুক্তভোগী ঐশী জাগো নিউজকে বলেন, মীম আপুর অনুসারী বহিরাগত মেয়েরা রিডিং রুমে যাতায়াতের পথে টেবিল রেখে সেখানেই পড়তো। তাদের বলেছিলাম- আপু, আমরা এখান দিয়ে যাওয়া-আসা করি, টেবিল সাইড করে রাখলে ভালো হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও