কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমি চক্রান্তের শিকার: নোরা

প্রথম আলো প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৯

ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের দুর্নীতির মামলার তদন্ত করতে দিল্লি পুলিশের অপরাধ শাখা (ইওডব্লিউ) কোমর বেঁধে নেমেছে। জানা গেছে, এ মামলার জালে বলিউডের বেশ কিছু নায়িকা জড়িয়ে পড়েছেন। তবে সুকেশের মামলার সঙ্গে বাজেভাবে জড়িয়ে পড়েছেন দুই বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফতেহি। গত বুধবার জ্যাকুলিনকে ইওডব্লিউর তদন্তকারী কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেছেন। গতকাল বৃহস্পতিবার নোরাকে ইওডব্লিউ সমন পাঠিয়েছিল।


নোরাকে এ নিয়ে দুবার ইওডব্লিউ জিজ্ঞাসাবাদ করল। এর আগে সেপ্টেম্বরের শুরুর দিকে তারা নোরাকে ডেকে পাঠিয়েছিল। গতকাল ইওডব্লিউর কর্মকর্তারা এ মামলার অন্যতম অভিযুক্ত এবং সুকেশের ঘনিষ্ঠ পিঙ্কি ইরানি ও নোরাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করেছিলেন। ইওডব্লিউ নোরার কাছে চেন্নাইয়ের ওই বিশেষ অনুষ্ঠানের বিষয়ে বিস্তারিত জানতে চেয়েছিল। ২০২০ সালের ডিসেম্বরে চেন্নাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল।


নোরা জানিয়েছেন, ওই অনুষ্ঠানের বুকিং তাঁর সংস্থা এক্সিড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের মাধ্যমে করা হয়েছিল। ওই অনুষ্ঠানের আয়োজক ছিল এলএস করপোরেশন ও সুকেশের স্ত্রী লিনা মারিয়ার নেল আর্টিস্টি। নোরা গতকাল জিজ্ঞাসাবাদের সময় তদন্ত কর্মকর্তাদের বলেছেন, ‘অনুষ্ঠানটি বেশ ভালো ছিল। লিনা আমাকে গুচির একটি ব্যাগ ও আইফোন উপহার দিয়েছিলেন। লিনা বলেছিলেন যে ওনার স্বামী (সুকেশ) আমার অনেক বড় ভক্ত। কিন্তু ওনার স্বামী আমার সঙ্গে এখন দেখা করতে পারবেন না। আমার সঙ্গে সুকেশের ফোনে আলাপ করিয়েছিলেন লিনা। এরপর লিনা ঘোষণা করেন যে ভালোবেসে আমাকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দেবেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও