কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভোলায় ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম আলো ভোলা জেলা প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:১২

ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নে মো. আবদুল হালিম (২৪) নামের এক মসজিদের ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ওই ইউনিয়নের হাসমত ব্যাপারী বাড়ির দরজার জামে মসজিদ লাগোয়া কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। ওই কক্ষ থেকে একটি চিরকুটও উদ্ধার করা হয়েছে। তাতে লেখা ছিল, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন।’


আবদুল হালিম ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্রপ্রসাদ গ্রামের মো. ফারুক ফরাজীর ছেলে। তিনি ইমামতির পাশাপাশি দৌলতখানের চর খলিফা মাদ্রাসায় পড়ালেখা করতেন। দুই বছর আগে তিনি বিয়ে করেন। তাঁর চার মাস বয়সী একটি সন্তান আছে।


পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সোমবার দিবাগত রাতে আবদুল হালিম এশার নামাজ পড়ানোর পর মসজিদ লাগোয়া কক্ষে চলে যান। রাত ১২টার দিকে তিনি স্বজনদের মুঠোফোনে ‘আমি আর বাচব না’ লিখে একটি খুদে বার্তা পাঠান। এরপর স্বজনেরা একাধিকবার তাঁকে কল করলেও তিনি ধরেননি। এ অবস্থায় তাঁর ভগ্নিপতি রাশেদুল ইসলাম রাত সাড়ে তিনটার দিকে ওই মসজিদ লাগোয়া কক্ষে যান। এ সময় তিনি হালিমকে কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয় বাসিন্দাদের খবর দেন। খবর পেয়ে সকালে দৌলতখান থানা–পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও