কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লুট করে পালানোর সময় ডাকাতের 'হার্ট অ্যাটাক'

সমকাল ঢাকা-মাওয়া মহাসড়ক প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ২১:১৩

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরের কেওয়াটখালী এলাকায় একাধিক যাত্রীবাহী বাসের গতিরোধ করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার ভোররাত ৩টা থেকে ৪টা পর্যন্ত দৃষ্টিনন্দন সড়কটিতে এ ঘটনা ঘটে। তবে যাত্রীদের টাকা-পয়সা, মোবাইল, স্বর্ণালংকার লুট করে পালানোর সময় ডাকাত দলের সদস্য আবদুল আলীম (২৯) এক্সপ্রেসওয়েতে নির্জীব পড়ে ছিল। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করা হয়। চিকিৎসক জানিয়েছেন, ওই ব্যক্তি 'হার্ট অ্যাটাকে' মারা যায়।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টির কারণে রোববার মধ্যরাত থেকেই ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যানবাহন ধীরগতিতে চলছিল। সোমবার ভোররাতে এক্সপ্রেসওয়ের শ্রীনগরের কেওয়াটখালী এলাকা নির্জন হয়ে পড়ে। এ সুযোগে সিএনজিচালিত অটোরিকশা, প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনের গতিরোধ করে ডাকাতি করছিল ডাকাত সদস্যরা। ডাকাতিকালে তারা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরও করে। এক পর্যায়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালাতে শুরু করে। এ সময় ডাকাত দলের এক সদস্যকে অজ্ঞান অবস্থায় নির্মাণাধীন রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায়। অন্যরা পালিয়ে যায়।


ডাকাত দলের হামলায় আহত হৃদয় হোসেন জানান, তাঁরা ৮ বন্ধু রাজধানীর রায়েরবাগ থেকে সিএনজিচালিত অটোরিকশায় মাওয়ায় ঘুরতে আসেন। বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৩টার দিকে কেওয়াটখালী এলাকায় পৌঁছলে ৬-৭ জনের একটি ডাকাত দল তাঁদের গাড়ি থামায়। এ সময় ডাকাতরা মারধর করে তাঁদের মোবাইল ফোন ও টাকা-পয়সা ছিনিয়ে নেয়। ডাকাতদের হামলায় হৃদয় ও ইমাম হোসেন নামে দুই বন্ধু আহত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও