কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলল এই তামিল ছবি

প্রথম আলো প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৭

জনপ্রিয় তামিল অভিনেতা বিক্রমকে বড় পর্দায় দেখতে বলা যায় মুখিয়ে ছিলেন তাঁর ভক্তরা। সেই কবে তিন বছর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়িছিল তাঁর সিনেমা। ‘ইরু মুগান’, ‘আই’খ্যাত এই অভিনেতার নতুন ছবি ‘কোবরা’ ৩১ আগস্ট মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। মুক্তির পর প্রত্যাশামতোই বক্স অফিসে ঝড় তুলেছেন বিক্রম।
একের পর এক হিন্দি সিনেমা যখন ব্যর্থ হচ্ছে, তখন আবারও দক্ষিণ ভারতের আরেকটি সিনেমা সাফল্য পেল। মুক্তির পর প্রথম দিনে বক্স অফিস থেকে ২০ কোটি রুপি আয় করেছে ‘কোবরা’, যা অক্ষয় কুমার, আমির খানদের ছবিও করতে পারেনি।

অজয় গননামুথুর ছবিটি কেবল তামিলনাড়ু থেকেই আয় করেছে ১১ কোটি রুপি। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, মর্নিং ও ইভিনিং ছবিটির দুই শোই ছিল দর্শকে কানায় কানায় পূর্ণ। বক্স অফিসে এই সাফল্যের ধারা অব্যাহত থাকলে ১০০ কোটি বাজেটের ছবিটি কয়েক দিনের মধ্যেই ১০০ কোটি আয় পূর্ণ করতে পারবে বলে মনে করছেন বিশ্লেষকেরা।

মুক্তির পর প্রথম দিন ব্যবসা করলেও ছবিটি নিয়ে সমালোচনাও হয়েছে। অনেকের মতে, ৩ ঘণ্টা ৩ মিনিট দৈর্ঘ্যের ছবিটি বেশি দীর্ঘ। এটা সম্পাদনা করে কমিয়ে আনা উচিত। সমালোচকদের মতের সঙ্গে একমত পোষণ করে ছবিটির দৈর্ঘ্য ২০ মিনিট কমানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আজকেই ‘কোবারা’র নতুন সংস্করণ প্রেক্ষাগৃহে চলছে।

অ্যাকশন থ্রিলার ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বিক্রম। ছবিতে তাঁর নায়িকা সৃনিধি শেঠি। তারকাবহুল ছবিতে আরও আছেন মালয়ালম অভিনেতা রোশান ম্যাথু। ছবির সংগীত পরিচালক এ আর রহমান। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। ‘কোবরা’ দিয়েই চলচ্চিত্রে অভিষেক হয়েছে এই সাবেক অলরাউন্ডারের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও