কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বরূপকাঠিতে যুবলীগ-ছাত্রলীগের বাধায় বিএনপির প্রতিবাদ সভা পণ্ড

কালের কণ্ঠ স্বরূপকাঠি প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ১৮:৫১

তেল, গ্যাসসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পিরোজপুরের স্বরূপকাঠিতে বিএনপির ডাকা প্রতিবাদ সভা পণ্ড করে দিয়েছেন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। তাদের প্রতিরোধের মুখে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ মো. আলমগীর হোসেনসহ জেলা নেতৃবৃন্দ সভায় যোগদান না করেই ফিরে যেতে বাধ্য হন। আজ বুধবার সকালে স্বরূপকাঠি পৌরসভার দক্ষিণ পাড় বন্দরস্থ দলীয় কার্যালয়ের সামনে বিএনপির একাংশ নির্ধারিত প্রতিবাদ সভার শুরু করে।  


জানা গেছে, সাবেক পৌর মেয়র শফিকুল ইসলাম ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান মো. আকরামুল ইসলাম বাবুল প্রমুখ।


এসময় উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম রিপনের নেতৃত্বে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। মিছিলকারীদের বাধার মুখে সভায় যোগদানের উদ্দেশ্যে আসা জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলুসহ নেতৃবৃন্দ সভাস্থলে যোগ দিতে পারেননি। একপর্যায়ে বিএনপির সভা পণ্ড হয়ে যায়।  


এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন যুবলীগ-ছাত্রলীগের হামলায় তার দলের ১০-১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেন। জানতে চাইলে উপজেলা যুবলীগ নেতা শহিদুল ইসলাম রিপন বলেন, হামলার সাথে আমাদের কোনো সংশ্লিষ্টতা নেই। বিএনপির আন্তঃকোন্দলে সংঘর্ষের ঘটনা ঘটে থাকতে পারে বলে তিনি দাবি করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও