কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হারিস রউফকে জার্সি উপহার দিলেন কোহলি

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২, ১২:২৪

এশিয়া কাপের মঞ্চে তুমুল উত্তেজনাকর ভারত-পাকিস্তানের লড়াই শেষ হয়েছে একদিন আগেই। ৫ উইকেটের রুদ্ধশ্বাস জয়ে মধুর প্রতিশোধ নিয়েছে ভারত। এই দুই দলের ম্যাচ থাকলেই এমন কিছু দৃশ্য বা মুহূর্ত তৈরি হয়, যা মনে গেঁথে যায় অনেকদিন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাট কোহলি জড়িয়ে ধরেছিলেন বাবর আজমকে। সে রকমই একটি দৃশ্য দেখা গেল রবিবার এশিয়া কাপে দুই দেশের ম্যাচের পর।


হার্দিক পান্ডিয়ার তাণ্ডবে ভারতের কাছে পরাজয়ের পর বাউন্ডারির ধারে দাঁড়িয়ে পাকিস্তানের পেসার হারিস রউফ সাবেক ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কথা বলছিলেন। কিছুক্ষণ কথাবার্তার পর পাকিস্তানের পেসারকে নিজের একটি জার্সি উপহার দেন কোহলি। সেই জার্সিতে নিজের অটোগ্রাফও দিয়েছেন। এর পর রউফের সঙ্গে হাত মিলিয়ে ভারতের প্যভিলিয়নে ফিরে যান ফর্ম হারিয়ে খারাপ সময়ে থাকা বিরাট কোহলি।


সেই ঘটনার ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সেদিনের ম্যাচ শেষে পাকিস্তানের উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ানকে জড়িয়ে ধরেন ভারতের জয়ের নায়ক হার্দিক পান্ডিয়া। তাকে কাছে টেনে নিয়ে মাথা চাপড়ে দেন। পাকিস্তানের ক্রিকেটারদের সমবেদনা জানান ভারতীয়রা। ছোট ছোট এ ধরনের বিভিন্ন মুহূর্ত প্রমাণ করে দিয়েছে, দুই দেশের ক্রিকেটাররা একে অপরের বিপক্ষে খেলতে কতটা মুখিয়ে থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও