কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পেনাল্টির ‘শান্তি চুক্তি’ ভঙ্গ, আবার নেইমার-এমবাপ্পে দ্বন্দ্ব!

সমকাল প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২, ১৬:৪১

কোচের কথা মানেননি নেইমার জুনিয়র। ভেঙেছেন শান্তি চুক্তি। মোনাকোর বিপক্ষে ম্যাচের ৭০ মিনিটে পেনাল্টি আদায় করেন ব্রাজিলিয়ান তারকা। ওই পেনাল্টি শটও নেন তিনি। গোল করে দলকে সমতায় ফেরান। 


অথচ এই পেনাল্টি নিয়ে মৌসুমের শুরুতে নেইমার-এমবাপ্পের মধ্যে দ্বন্দ্ব হয়েছে। হাতাহাতি পর্যন্ত নাকি হয়েছে। কোচ ক্রিস্টোফার গালতিয়ের ওই সমস্যার সমাধান করে দিয়েছিলেন। 


‘শান্তি চুক্তি’ করে বলেছিলেন, প্রথম পেনাল্টি শট নেবেন এমবাপ্পে। ম্যাচে যদি দ্বিতীয় পেনাল্টি পায় দল। সেটি নেবেন নেইমার জুনিয়র। তৃতীয় শট পেলে নেবেন লিওনেল মেসি।  কিন্তু রোববার রাতের ম্যাচে প্রথম শটই নিয়েছেন নেইমার। 


এতে পিএসজির ড্রেসিংরুম আবার উত্তপ্ত হতে পারে বলে মনে করা হচ্ছে। টুইটারে তাদের পেনাল্টি নেওয়া নিয়ে এরই মধ্যে ঝড় শুরু হয়েছে। নানান মন্তব্য করছেন তারা। একজন বলেছেন, নেইমার পেনাল্টি পাওয়ার পর নাগালে বল পেলে তা ছাড়বেন না। 


অন্যরা আবার বলছেন, এমবাপ্পে পেনাল্টির বাঁশি বাজার পর কাছে বল পেলে তিনিই শট নেবেন। প্রথম-দ্বিতীয় মানবেন না। ভক্তরা এও বলছেন, পেনাল্টি শট নেইমারেরই নেওয়া উচিত। কারণ পেনাল্টি থেকে গোল করার হার পিএসজির সকলের চেয়ে ভালো নেইমারের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও