কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আর কোনো নতুন খেলোয়াড় কিনবে না রিয়াল

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ১২:১২

ট্রান্সফার উইন্ডোর শেষ সপ্তাহে আর কোনো খেলোয়াড়কে দলভূক্ত না করার কথা জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি। এমনকি স্ট্রাইকার মার্কো আসেনসিও দল ছেড়ে চলে গেলেও তার স্থানে কাউকে আপাতত নেয়া হচ্ছে না বলে জানিয়ে দিয়েছেন রিয়াল বস।


লা লিগা চ্যাম্পিয়নরা এবারের গ্রীষ্মে ডিফেন্ডার এন্টোনিও রুডিগার ও মিডফিল্ডার অরেলিয়েন টিচুমেনিকে দলে নিয়েছে। যদিও গত মৌসুমের দল থেকে বেরিয়ে গেছেন কাসেমিরো, ইসকো, গ্যারেথ বেল ও লুকা জোভিচ।


গতকাল শনিবার এক সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেছেন, 'নতুন কোন চুক্তি প্রসঙ্গে আমি কিছু জানিনা। আসেনসিওর বিষয়টি নিয়েও আমরা অপেক্ষায় আছি। ২ সেপ্টেম্বরের মধ্যে সবকিছু পরিষ্কার হয়ে যাবে। আসেনসিও যদি দলে থেকেও যান তবে সে আমাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবেই থাকবেন। তার সামনে যদি ভালো কোনো প্রস্তাব থাকে তবে ভিন্ন বিষয়। তবে সে থাকলে আমরা খুশি হব। গত বছর সে আমাদের জন্য অনেক কিছু করেছে।


স্প্যানিশ আন্তর্জাতিক মিডফিল্ডার আসেনসিও গত মৌসুমে ১৯টি লা লিগা ম্যাচে মূল একাদশে খেলেছেন। এছাড়াও ১২টি ম্যাচে বেঞ্চ থেকে মাঠে নেমেছেন। ক্যারিয়ার সেরা ১০টি গোলও এসেছে তার কাছ থেকে। কিন্তু মৌসুম যত গড়িয়েছে তিনি ফেডে ভালভার্দে ও রাইট উইংয়ে রডরিগোর কাছে জায়গা হারিয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগে চেলসি ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রডরিগো। আনচেলত্তি বলেছেন আসেনসিও যদি চলেও যান রিয়াল তার স্থানে নতুন কাউকে নেবার জন্য মুখিয়ে নেই।


আনচেলত্তি বলেন, 'রিয়ালের সম্পদ প্রচুর। কেউ যদি এই মুহূর্তে চলেও যায় আমরা নতুন কাউকে দলে নিব না, বিশেষ করে আসেনসিওর কথা বলাই যায়। তার স্থানে নতুন কাউকে এই মুহূর্তে প্রয়োজন নেই। '

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও