কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রতারণার ফাঁদে ৩০০ পরিবার, নিখোঁজ পাঁচজনসহ ৮ প্রতারক গ্রেপ্তার

সমকাল কুষ্টিয়া প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২, ১৮:০৬

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রতারণার মাধ্যমে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়া সানরাইজ বিজনেস সার্ভিস লিমিটেড (এসবিএসএল) কোম্পানির চেয়ারম্যানসহ ৮ জন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। তাদের মধ্যে কুমারখালী থেকে নিখোঁজ হওয়া ৫ জনও রয়েছেন। গত শুক্রবার রাতে ঢাকা ও কুমারখালীর বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ডিবি পরিচয়ে তাদের তুলে নেওয়া হয়।শনিবার সকাল ১১ টায় কুষ্টিয়া র‌্যাব -১২, সিপিসি- ১ এর কার্যালের এক প্রেস বিফ্রিয়েং তথ্যটি নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।


গ্রেপ্তাররা হলেন - এসবিএসএল কোম্পানির চেয়ারম্যান ও ঝিনাইদহ জেলার শৈলকুপার চরআউশিয়া গ্রামের মো. মনিরুল ইসলামের ছেলে মো. সাজ্জাদ হোসেন (২৯), কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পদ্মপুকুর গ্রামের আব্দুল গফুরের ছেলে মহসীন আলী (৩১), কোম্পানির ফিন্যান্স ডাইরেক্টর ও কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মো. তোফাজ্জেল হোসেনের ছেলে মো. ইমরান হোসেন। তারা এর আগে ওএমজি নামের একটি অনলাইন মার্কেটিং কোম্পানিতে চাকুরি করতেন।


অন্যান্যরা হলেন কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে ও বাঁশগ্রাম কামিল মাদ্রাসার শিক্ষক মো. আইয়ুব আলী (২৮),পান্টি ইউনিয়নের ওয়াসী গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে ও শহীদ নগর শৈলকুপা মাদ্রাসার কম্পিউটার শিক্ষক মোস্তফা রাশেদ পান্না (৪৭), যদুবয়রা ইউনিয়নেরর বহলবাড়িয়া গ্রামের মো. আলতাফ হোসেনের ছেলে ও লক্ষ্মীপুর মসজিদে ইসলামিক ফাউন্ডেশনে মসজিদ ভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রমের সাথে জড়িত শিক্ষক  মো. হাফিজুল রহমান (২৬), জগন্নাথপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. হাসান আলী (৩৫) ও মহেন্দ্রপুর গ্রামের মৃত আমজেদ আলীর ছেলে মো. হান্নান (৩০)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও