কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নিজেকে বিপজ্জনক বললেন ইমরান খান

নিজেকে বিপজ্জনক বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান বলেছেন, যাঁরা নানা রকমের সিদ্ধান্ত নিচ্ছেন এবং সিদ্ধান্ত বাস্তবায়ন করছেন, তাঁদের দেশের বিষয়ে ভাবা উচিত।

দ্য নিউজের এক প্রতিবেদনে বলা হয়, এক নারী অতিরিক্ত দায়রা জজকে হুমকি দিয়ে মন্তব্যের জেরে অভিযোগে ইমরান খানের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। গতকাল শুক্রবার ওই মামলায় সন্ত্রাসবিরোধী আদালত (এটিসি) থেকে অন্তর্বর্তীকালীন জামিন পাওয়ার পর সাংবাদিকদের সঙ্গে অনানুষ্ঠানিকভাবে কথা বলছিলেন তিনি। এ সময় তিনি এসব কথা বলেন। আদালত এক লাখ পাকিস্তানি রূপি মুচলেকায় আগামী ১ সেপ্টেম্বর পর্যন্ত গ্রেফতার-পূর্ব জামিন দিয়েছেন। এর আগে পিটিআই প্রধান তাঁর আইনজীবী বাবর আওয়ান এবং অ্যাডভোকেট আলী বুখারির মাধ্যমে জামিনের আবেদন করেছিলেন।

এ সময় ইমরান খান সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর এড়িয়ে যান। আদালত থেকে বের হওয়ার পথে তিনি এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে শুধু একটি বাক্য উচ্চারণ করেছিলেন, ‘আমি খুব বিপজ্জনক’।

পরে আদালত প্রাঙ্গণে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান খান। এ সময় তিনি বলেন, এ মামলায় দেশের সবচেয়ে বড় দলের প্রধানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এখন সারা বিশ্বে পাকিস্তানকে উপহাস করা হচ্ছে। সরকারের বিরুদ্ধে তাঁকে ‘টেকনিক্যাল নকআউট’ করার চেষ্টার অভিযোগ করেছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন