কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডোনাল্ডের সঙ্গে দূরত্ব ছিল ডমিঙ্গোর, দেখতে পারতেন না সিডন্সকে

সমকাল প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২, ১৭:০৫

বাংলাদেশ দলের চাকরি ছেড়ে দিয়েছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। বুধবার দক্ষিণ আফ্রিকা থেকে ফোনে সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। দেশে ফিরে পরিবারের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি তার। 


বিসিবির সঙ্গে বোঝাপড়া হওয়ার পরও চাকরি ছাড়ার কারণ হিসেবে ডমিঙ্গো বলেন, ‘বিসিবিতে আমার সময় শেষ। আর থাকছি না।’ আপনি কি সত্যিই বিসিবি ছেড়ে যাচ্ছেন? পাল্টা এই প্রশ্নে ডমিঙ্গোর দুই শব্দের উত্তর, ‘ইয়েস স্যার।’ 


তবে বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে বলা হচ্ছে, ডমিঙ্গোর থেকে পদত্যাগপত্র পাননি তারা। তার দায়িত্ব ছাড়ার একটি কারণ টি-২০ ফরম্যাট থেকে দায়িত্ব কেড়ে নেওয়া। সঙ্গে কোচিং স্টাফ, ক্রিকেটার, বোর্ডের সঙ্গে দূরত্বও বড় কারণ। 


জাতীয় দল-সংশ্নিষ্ট একজন জানান, কোচিং স্টাফ ও ক্রিকেটারদের সঙ্গে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছিল দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক কোচ ডমিঙ্গোর। পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়েছিল নানা ইস্যুতে। দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকা ফেরার সময় ভিন্ন ভিন্ন ফ্লাইটে যাতায়াত করতেন দু'জনে। 


বিসিবি থেকে অভিযোগ তোলা হয়েছে, ডমিঙ্গোর একক কর্তৃত্ব কোচিং স্টাফের বাকিরা মেনে নিতে পারছিলেন না। জাতীয় দল নিয়ে তাঁর উদাসীনতা বেড়ে যাওয়ায় ক্রিকেটাররা বিরক্ত ছিলেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও