কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছাত্রলীগের দুই পক্ষের অনুষ্ঠান, বরগুনা পৌর শহরে ১৪৪ ধারা

প্রথম আলো বরগুনা প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৭:২২

বরগুনা জেলা ছাত্রলীগের দুই গ্রুপ একই স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। আজ রোববার দুপুর ১২টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা বরগুনা সরকারি কলেজ ও পৌর শহর এলাকায় ১৪৪ জারি থাকবে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্র দাস স্বাক্ষরিত এক আদেশে ১৪৪ ধারা জারির বিষয়টি জানানো হয়।


পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা যায়, ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত ব্যক্তিদের স্মরণ ও আহত ব্যক্তিদের সুস্বাস্থ্য কামনায় বরগুনা ছাত্রলীগের নবগঠিত সভাপতি মো. রেজাউল করিম ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানের নেতৃত্বে আজ রোববার দুপুরে বরগুনা সরকারি কলেজের মসজিদে আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। এদিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি পদবঞ্চিত (বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির সহসভাপতি) মো. সবুজ মোল্লা এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাজ আরিয়ানের নেতৃত্বে একই স্থানে একই কর্মসূচি দেওয়া হয়। দুটি গ্রুপ একই সঙ্গে কর্মসূচি দেওয়ায় বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটার আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।


আজ রোববার বরগুনা সদর থানার পরিদর্শক (ওসি) আলী আহম্মেদ প্রথম আলোকে বলেন, ছাত্রলীগের দুই গ্রুপের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা প্রশাসন কার্যালয় আজ রোববার দুপুর ১২টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টা বরগুনা সরকারি কলেজ ও পৌর শহর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও