কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জমিতে ছেঁড়া তার, একে একে ৩ জনের মৃত্যু

কালের কণ্ঠ মুরাদনগর প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ১৫:২৮

কুমিল্লার মুরাদনগরে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে এক শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধইর পশ্চিম ইউনিয়নের এলখাল গ্রামে এই ঘটনা ঘটে। উপজেলার বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার ও স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মৃতরা হলেন ওই গ্রামের হোসনে আরা বেগম (৬০), তাঁর ছেলে তারা মিয়া (৩০), নাতি রিফাত হোসেন (৮)।


স্থানীয় ইউপি মেম্বার জসিম উদ্দিন জানান, শনিবার দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে পাশের দৌলতপপুর থেকে এলখাল গ্রাম পর্যন্ত বিদ্যুতের লাইনের একটি ছেঁড়া তারে রিফাত জড়িয়ে পড়ে। পরে তার চিৎকার শুনে নানি হোসনে আরা বেগম তাকে উদ্ধার করতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যান। এ সময় মা ও ভাগ্নেকে উদ্ধারের জন্য তারা মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট গিয়ে হয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই ওই পরিবারের তিনজনের মৃত্যু হয়।


তিনি আরো জানান, ঘটনাটি টের পেয়ে স্থানীয়রা দৌলতপুর বিদ্যুৎ অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুতের সংযোগ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করে। তবে ছেঁড়া তারটি আগে কেউ দেখেনি। অনেকের ধারণা ঘটনার সময় এটি ছিঁড়ে পড়তে পারে। একই পরিবারের তিনজনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এ ছাড়া পরিবারটিও হতদরিদ্র।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও