কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা ‘এক রাতে তিন নারীকে ধর্ষণ করেছেন’

প্রথম আলো প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১৭:০০

ধর্ষণের অভিযোগে ম্যানচেস্টার সিটি লেফটব্যাক বেঞ্জামিন মেন্দিকে গত বছর আগস্টে রিমান্ডে নিয়েছিল পুলিশ। সে বছর নভেম্বরে আরও দুটি ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। গতকাল সোমবার চেশায়ারের আদালতে মেন্দির বিচার শুরু হয়।


আদালতে তাঁর বিরুদ্ধে অভিযোগের শুনানিতে বলা হয়, নিজের বাসায় পুল পার্টির পর এবং একটি নৈশ ক্লাব মিলিয়ে এক রাতে মোট তিন নারীকে ধর্ষণ করেছেন মেন্দি। আইনজীবীরা শুনানিতে তাঁকে ‘পশু’ পর্যন্ত বলেছেন।


ডিফেন্ডারদের দলবদলে বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে মোনাকো থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেন বেঞ্জামিন মেন্দি। ইংলিশ ক্লাবটির রক্ষণভাগ আগলে রাখলেও মেন্দি এবার নিজেকে বাঁচাতে পারবেন কি না, কে জানে!


২৮ বছর বয়সী এই ডিফেন্ডার চেশায়ারের প্রেস্টবেরি অঞ্চলের কাছাকাছি নিজের বাড়িতে ধর্ষণকাণ্ড ঘটান। আদালতের শুনানিতে বলা হয়, তিনি এবং তাঁর বন্ধু এসব নারীর সঙ্গে ‘যৌনক্রিয়াকে খেলায় পরিণত করেন’ এবং ‘নির্দয় আচরণ’ করেন।


আদালতের শুনানিতে অভিযোগনামায় আরও বলা হয়, নারীদের ওপর আক্রমণের সময় মেন্দি ‘পশু’র মতো আচরণ করেন। একবার ব্যবহারের পর ছুড়ে ফেলার মতো বস্তুই মনে করেছিলেন নারীদের। ধর্ষণের শিকার দুই নারী মনে করেন, মেন্দির পড়ার কক্ষ ও ঘুমোনোর কক্ষের দরজা বন্ধ থাকায় তাঁরা পালাতে পারেননি। দরজার তালা এমনভাবে প্রস্তুত করা হয়েছে যেন তা ‘প্যানিক রুম’-এ পরিণত হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও