কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরিচালনায় জনি ডেপ, নির্মাণ করবেন বায়োপিক

কালের কণ্ঠ প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১০:৫১

হলিউডের বিখ্যাত অভিনেতা জনি ডেপ বিগত ২৫ বছরের মধ্যে প্রথমবারের মতো পরিচালকের চেয়ারে বসতে যাচ্ছেন। জনপ্রিয় এই অভিনেতা ইতালীয় শিল্পী অ্যামেডিও মোডিগ্লিয়ানির ওপর একটি বায়োপিক পরিচালনা করবেন আগামী বছর, যার নাম 'অ্যামেডিও মোডিগ্লিয়ানি'।


সম্প্রতি হলিউডের এক প্রতিবেদনে বলা হয়েছে, জনি ডেপ ও প্রবীণ অভিনেতা আল পাচিনো একত্রে সিনেমাটি প্রযোজনা করবেন। তবে সিনেমাটিতে কারা অভিনয় করবেন সে বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। এমনকি জনি নিজেই এতে অভিনয় করছেন কি না সেটাও নিশ্চিত নয়।


অ্যামেডিও মোডিগ্লিয়ানি ছিলেন একজন ইতালীয় চিত্রশিল্পী, যিনি মূলত মরণোত্তর খ্যাতি পেয়েছিলেন। তার জীবদ্দশায় তার শৈলী ভালোভাবে গ্রহণ করা হয়নি এবং তিনি নিজেকে সমালোচনামূলক এবং বাণিজ্যিকভাবে ব্যর্থ বলে মনে করেছিলেন।


হলিউড প্রতিবেদন অনুসারে, ডেনিস ম্যাকইনটায়ারের নাটকের ওপর ভিত্তি করে এবং জের্জি ও মেরি ক্রোমোলোস্কির লেখা থেকে নির্মিত হতে যাওয়া সিনেমাটিতে বিখ্যাত চিত্রশিল্পীর জীবনের গল্পের পুনরুত্থান হবে, যিনি ২০ শতকের প্রথম দিকে প্যারিসে বসবাস করতেন।


এই সিনেমায় সংশ্লিষ্টতার ব্যাপারে জনি বলেন, 'মিস্টার মোডিগ্লিয়ানির জীবনের কাহিনি পর্দায় আনব, এতে আমি অবিশ্বাস্যভাবে সম্মানিত বোধ করছি। এটি একটি নিদারুণ কষ্টের জীবন ছিল, কিন্তু শেষ পর্যন্ত বিজয়ী ছিল। এটি একটি সর্বজনীন মানবিক গল্প, যা সব দর্শকই চিনতে পারে।


প্রতিবেদন অনুসারে, জনি তার প্রযোজনা সংস্থা ইনফিনিটাম নিহিলের ইউরোপীয় শাখা IN.2-এর জন্য চলচ্চিত্রটি নির্মাণ করছেন। আল পাচিনো এবং ব্যারি নিভিডি এই সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে থাকছেন। প্রতিবেদনে আরো বলা হয়েছে, আগামী বছরের বসন্তে ফ্রান্সে সিনেমাটির কাজ শুরু হবে। এ বছরই কোনো এক সময় এর অভিনেতা-অভিনেত্রী নির্বাচন হবে।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও