কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফের ঝড়ো সেঞ্চুরি, নতুন রূপে পুজারার আবির্ভাব

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ১২:৪৯

চলতি রয়্যাল লন্ডন কাপে নিজের ভিন্ন এক রূপই দেখাচ্ছেন ভারতের তারকা ব্যাটার চেতেশ্বর পুজারা। এমনিতে রয়েসয়ে খেলা টেস্ট ব্যাটার হিসেবে অধিক পরিচিত হলেও, পরপর দুই ম্যাচে পুজারার ব্যাট থেকে এলো ঝড়ো সেঞ্চুরি। প্রথমটিতে দল হারলেও, পরেরটিতে পেয়েছে বড় জয়।


সোমবার হোভের কাউন্টি গ্রাউন্ডে সারের বিপক্ষে পুজারার ১৩১ বলে ১৭৪ রানের ইনিংসের সুবাদে ৩৭৮ রানের বড় সংগ্রহ পায় সাসেক্স। জবাবে ৩১.৪ ওভারে মাত্র ১৬২ রানেই গুটিয়ে গেছে সারে। যার ফলে ২১৬ রানের বিশাল জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে গেছে সাসেক্স।


ঠিক আগের ম্যাচেই গত শুক্রবার ওয়ারউইকশায়ারের বিপক্ষে মাত্র ৭৪ বলে ১০৩ রানের ইনিংস খেলেছিলেন পুজারা। তবু ম্যাচটি ৫ রানে হেরে যায় সাসেক্স। পরের ম্যাচে আর কোনো ভুল হয়নি, অধিনায়ক পুজারার ২০ চার ও ৫ ছয়ের মারে সাজানো সেঞ্চুরির ম্যাচটি জিতেই মাঠ ছেড়েছে সাসেক্স।


পুজারা ছাড়াও সেঞ্চুরি হাঁকিয়েছেন তিন নম্বরে নামা টম ক্লার্ক। ইনিংসের ৩৬তম ওভারের শেষ বলে দলীয় ২১৪ রানে আউট হন ক্লার্ক। পুজারা সঙ্গে ২০৯ রানের জুটি গড়ার পথে তিনি ১০৬ বলে ১৩ চারের মারে করেছেন ১০৪ রান। পরের ১৪ ওভারে সাসেক্স যোগ করে আরও ১৬৪ রান।


ক্লার্ক আউট হওয়ার সময় ৯৪ বলে ৮১ রানে অপরাজিত ছিলেন পুজারা। সেখান থেকে পরের ১৪ ওভারের মধ্যে ৩৭ বল মোকবিলা করে ৯৩ রান করেন সাসেক্সের অধিনায়ক। তার এই তাণ্ডবেই মূলত ৩৭৮ রানের বিশাল সংগ্রহে পৌঁছায় সাসেক্স, যা পরে দলকে পাইয়ে দেয় ২১৬ রানের জয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও