কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ১৬:০৬

চার বছর পর ২৭ আগস্ট আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপ। টুর্নামেন্টটিকে কেন্দ্র করে একে একে সব দল নিজেদের তালিকা ঘোষণা করছে। গতকাল বাংলাদেশও সাকিব আল হাসানের অধিনায়কত্বে দল ঘোষণা করেছে। তবে এশিয়া কাপে সবার নজর থাকছে ২৮ আগস্ট ভারত-পাকিস্তান ম্যাচে। এই ম্যাচ নিয়ে ইতিমধ্যে দুই দেশের সমর্থকদের মধ্যে উত্তেজনা শুরু হয়েছে। চিরপ্রতিদ্বন্দ্বী দেশ দুটির সাবেক ও বর্তমান ক্রিকেটাররা ম্যাচের আগে ভবিষ্যদ্বাণী ও মতামত দিয়ে উত্তেজনা আরও বাড়িয়ে দিচ্ছেন। 



এবার এশিয়া কাপের ম্যাচটি নিয়ে কথা বলেছেন পাকিস্তানের পেসার আকিব জাভেদও। তিনি জয়-পরাজয়ের ভবিষ্যদ্বাণী না করে পার্থক্য খুঁজেছেন দল দুটির মধ্যে। তিনি মনে করেন ভারত-পাকিস্তান ম্যাচে বড় পার্থক্য গড়ে দেবেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই বলেছেন বিশ্বকাপজয়ী এই পেসার। 



পাকিস্তানের স্থানীয় এক সংবাদমাধ্যমকে এমনটি জানিয়েছেন আকিব। পাকিস্তানের সাবেক এই পেসার বলেছেন, ‘দুই দলের মধ্যে পার্থক্য হচ্ছে ব্যাটিংয়ের গভীরতায়। ভারতের ব্যাটিং লাইন খুবই অভিজ্ঞ। নিজের দিনে যেমন রোহিত শর্মা ভারতকে একাই ম্যাচ জেতাতে পারেন, তেমনি বলা যায় পাকিস্তানি ব্যাটার ফকর জামানের ক্ষেত্রেও। তবে ভারত-পাকিস্তানের মিডল অর্ডারে পার্থক্য আছে। তাদের অলরাউন্ডাররা ম্যাচের পার্থক্য গড়ে দেবেন। কারণ পাকিস্তান দলে হার্দিকের মতো কোনো অলরাউন্ডার নেই।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও