কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শুটিংয়ে গিয়ে পা ভাঙল শিল্পার

সমকাল প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৩:০৮

চরিত্র দুর্ধর্ষ পুলিশ কর্মকর্তার। তাই সিনেমার অ্যাকশন দৃশ্যে বাহাদুরি দেখানোর চেষ্টা করেছিলেন। সেটাই কাল হলো বলিউড তারকা শিল্পা শেঠির। পা ভেঙে বসতে আশ্রয় নিতে হলো হুইলচেয়ারের। কিন্তু অবাক করা বিষয় হলো, ভাঙা পায়ে হুইলচেয়ারে বসেও হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ব্যথায় কাতর না হয়ে মজা করে ক্যাপশনে লিখেছেন, 'রোল, ক্যামেরা, অ্যাকশন- পা ভাঙল।'


ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, পরিচালক রোহিত শেঠির 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' ছবির অভিনয় নিয়ে বেশ কিছু দিন ধরে ব্যস্ত শিল্পা। এ সিনেমার শুটিংয়ে গিয়ে দুর্ঘটনার কবলে পড়তে হয়েছে তাঁকে। ছবির একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় বেশ সাহসী হয়ে উঠেছিলেন এই অভিনেত্রী। কিন্তু বেশি সাহস দেখানোর পরিণামে যে হাত-পা ভাঙতে পারে, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি। শেষমেশ তাই বেকায়দায় পড়ে গিয়ে ভেঙে গেছে একটি পা।



চিকিৎসকরা জানিয়েছেন, আগামী ছয় সপ্তাহের আগে শিল্পার পক্ষে হাঁটাচলা সম্ভব নয়। ততদিন হুইলচেয়ারেই চলাফেরা করতে হবে। চিকিৎসকের কাছ থেকে এমন দুঃসংবাদ পেয়ে শিল্পা তাঁর অনুরাগীদের দ্বারস্থ হয়েছেন। অনুরোধ করেছেন, সবাই যেন তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করেন, যাতে শিগগিরই তাঁদের জন্য নতুন সিনেমা উপহার দিতে পারেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও