কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিল্পার স্বামীকে এ কেমন তকমা দিলেন উরফি!

যুগান্তর প্রকাশিত: ০৮ অক্টোবর ২০২৩, ১৫:৫১

বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার। প্রায় ৬৩ দিন জেলে থাকতে হয় তাকে। জেল থেকে ফেরার পর বছর দুই কেটে গেলেও মুখ ঢেকেছেন মাস্কে। প্রকাশ্যে কাউকে মুখ দেখাতে নারাজ। তাই তার সর্বক্ষণের সঙ্গী হরেক রকমের মাস্ক। 


সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় তাকে। সেখানেই নানা ধরনের রসিকতা করেন রাজ। তবে নিজের চুটকির ফাঁকে আচমকাই টেনে আনেন উরফি জাভেদকে। তাতেই বেজায় চটেছেন উরফি। রেগে গিয়ে রাজকে ‘পর্ন কিং’-এর তকমা দেন তিনি।


নিত্য দিন হরেক রকমের পোশাক পরে সবাইকে তাক লাগিয়ে দেন উরফি। ‘বিগ বস্ ওটিটি’ ঘর থেকে বেরিয়ে পোশাকের কারণে প্রচারের আলোয় আসেন তিনি। কখনো খোলামেলা পোশাক পরার কারণে, কখনো আবার প্রায় কিচ্ছু না পরার কারণেও সমালোচিত হয়েছেন। কখনো আবার রোষের মুখে পড়েছেন তিনি। তবে তাতে পরোয়া নেই উরফির। 


গত দুই বছর ধরে পোশাক নিয়ে নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে গেছেন তিনি। সমাজমাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন। এবার রাজ কুন্দ্রার নিজের স্ট্যান্ডআপে নিয়ে এলেন উরফিকে। 


রসিকতা করতে গিয়ে বলেন, ‘গত দুই বছর ধরে আলোকচিত্রীদের তো একটাই কাজ— আমি কী পরেছি, আর উরফি কী পরেননি সেটা দেখার!' রাজ কুন্দ্রার এই ভিডিও নজরে পড়েছে উরফির। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও