কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ওসমানী মেডিকেলের ঘটনায় আরও ২ আসামি কারাগারে

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নারী ইন্টার্ন চিকিৎসককে উত্যক্ত ও মেডিকেল কলেজের ক্যাম্পাসের অভ্যন্তরে ঢুকে দুই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় করা মামলায় আদালতে আরও দুই আসামি আত্মসমর্পণ করেছেন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সিলেট মহানগর হাকিম আদালতে তারা আত্মসমর্পণ করলে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন। তারা হলেন- সাজন ও মামুন। সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মামলার দুই আসামি আত্মসমর্পণ করলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে তারা জেলহাজতে রয়েছে। ৩০ জুলাই হাসপাতালের ৩ নম্বর ওয়ার্ডে কর্তব্যরত অবস্থায় রাত ৯টায় নারী ইন্টার্ন চিকিৎসককে উত্যক্ত করেন আব্দুল্লাহ ও তার সহযোগীরা।

এর একদিন পর ওসমানী মেডিকেল কলেজের ক্যাম্পাসের ভেতর ঢুকে দুই শিক্ষার্থীর ওপর হামলা করেন আব্দুল্লাহ ও দিব্য সরকারের নেতৃত্বে একদল যুবক। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে হামলায় জড়িত দুজনকে আটক পুলিশ করে। ২ আগস্ট শিক্ষার্থীদের দাবির পরিপ্রেক্ষিতে হাসপাতাল ও কলেজ প্রশাসন দুটি মামলা করে। দুটি মামলায় এজাহারনামীয় সাতজনকে আসামি কর হয়। হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ হানিফ এবং মেডিকেল কলেজের পিএ-টু প্রিন্সিপাল ও সচিব (অতিরিক্ত দায়িত্ব) মাহমুদুল রশিদ বাদী হয়ে আলাদা দুটি মামলা করেন। এর মধ্যে ইন্টার্ন চিকিৎসককে উত্যক্তের মামলায় আব্দুল্লাহকে প্রধান আসামি করা হয়। এছাড়া আরও তিন-চার জনকে অজ্ঞাত আসামি করা হয়। মামলার পর ৮ আগস্ট এ এইচ আব্দুল্লাহ আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন