কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


রণবীরকে আবারও বিবস্ত্র ফটোশুটের প্রস্তাব

এক ফটোশুটেই ইন্টারনেট কাঁপিয়ে দিয়েছেন বলিউড তারকা রণবীর সিং। পোশাক ছাড়া ক্যামেরাবন্দি হয়ে প্রশংসা যতটা পেয়েছেন, নিন্দা জুটেছে ঢের বেশি। ওই ছবির রেশ কাটতে না কাটতে আবারও নগ্ন ফটোশুটের প্রস্তাব এলো অভিনেতার কাছে।

এবার রণবীরকে বিবস্ত্র হয়ে ফটোশুটের প্রস্তাব দিয়েছে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল বা পেটা। এই সংস্থা মূলত পশুপাখির সুরক্ষা নিয়ে কাজ করে। তারা রণবীরকে একটি চিঠির মাধ্যমে প্রস্তাব দিয়েছে।


ওই চিঠিতে লেখা রয়েছে, ‘পেপার ম্যাগাজিনে আপনার নগ্ন ফটোশুট দেখে দারুণ লেগেছে। তাই আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুট করুন। যেখানে মানুষকে উদ্ভুত করবেন নিরামিষ খাবার খাওয়ার জন্য।’

এর আগে পেটা’র জন্য নগ্ন ফটোশুট করেছিলেন হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসন। রণবীরের উদ্দেশ্যে দেওয়া চিঠির সঙ্গে পামেলার সেই ছবিও যুক্ত দিয়েছে সংস্থাটি। তবে এই প্রস্তাব গ্রহণ করবেন কিনা, সেটা এখনো জানাননি রণবীর।

উল্লেখ্য, ‘পেপার’ ম্যাগাজিনের জন্য কিছুদিন আগে নগ্ন ফটোশুট করেন রণবীর সিং। ছবিগুলো প্রকাশ্যে আসার পরই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এমনকি আইনি ঝামেলায়ও পড়েন অভিনেতা। তার বিরুদ্ধে একাধিক মামলাও দায়ের হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন