কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জনির কাছে মামলায় হেরে এ কী করুণ দশা অ্যাম্বারের!

ঢাকা টাইমস প্রকাশিত: ০২ আগস্ট ২০২২, ১০:২৯

প্রায় ৫০ কোটি টাকা খরচা করে সাবেক স্বামী হলিউড সুপারস্টার জনি ডেপের বিরুদ্ধে আদালতে মানহানির মামলা করেছিলেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। এনেছিলেন শারীরিক নির্যাতনের অভিযোগ। সে সময় অ্যাম্বার যাতে সমস্ত অভিযোগ তুলে নেয়, তার জন্য তাকে ১৬ মিলিয়ন টাকা দিতে চেয়েছিলেন জনি। বাংলাদেশি মুদ্রায় যা ১৫২ কোটি টাকারও বেশি।


কিন্তু এমন লোভনীয় প্রস্তাবে রাজি হননি অ্যাম্বার। তিনি মামলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ধারণা করা হচ্ছে, অভিনেত্রী আরও বেশি অংকের টাকা খসাতে চেয়েছিলেন জনির কাছ থেকে। সেই সিদ্ধান্তই এখন কাল হয়েছে অ্যাম্বারের জন্য। জনির কাছে মামলায় হেরে উল্টো তাকেই প্রায় ১৪০ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হচ্ছে আদালতের রায়ে।


২০১৫ সালে জনি ডেপের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অ্যাম্বার হার্ড। ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। পরের বছরই জনি ডেপের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা করেন অ্যাম্বার হার্ড। অভিযোগ, জনি তাকে মারতেন, নেশা করে বাড়িতে ভাঙচুর করতেন। এসব অভিযোগ উড়িয়ে দিয়ে জনি পাল্টা মানহানির মামলা করেন সাবেক স্ত্রীর বিরুদ্ধে।


চার বছর ধরে চলা নাটকীয়তার অবসান হয় গত ১ জুন। এদিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি আদালত থেকে নিজের পক্ষে রায় পান জনি ডেপ। হেরে যান অ্যাম্বার হার্ড। শুধু তাই নয়, মিথ্যা মামলা দিয়ে সাবেক স্বামীর মানহানি করার জন্য এই অভিনেত্রীকে ১৫ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণের নির্দেশও দেয় আদালত। যেটা পাবেন জনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও