কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঝিনাইদহে স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

ঢাকা টাইমস ঝিনাইদহ প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৮:০৩

ঝিনাইদহে ৫৮২.৬৮ গ্রাম ওজনের ৫টি স্বর্ণের বারসহ এক সোনা চোরাকারবারিকে আটক করেছে মহেশপুর বিজিবি। বিজিবির অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, রবিবার সকাল ৯টায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর বাসস্ট্যান্ড থেকে এই স্বর্ণের বার উদ্ধার করা হয়।


মহেশপুর ব্যাটালিয়ান (৫৮ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে একজন স্বর্ণের চোরাকারবারি ঝিনাইদহ শহর হতে ঢাকা মেট্রো-গ-১২-০০০১ হাজি ডিলাক্স বাসযোগে জীবননগরের দিকে আসছে। এই সংবাদের পরিপ্রেক্ষিতে বিজিবি টহলদল হাবিলদার সৈয়দ আমিনুল হকের নেতৃত্বে খালিশপুর বাসস্ট্যান্ডে অবস্থান করে।


এ সময় হাজি ডিলাক্স বাসটি খালিশপুর বাস স্ট্যান্ডে পৌঁছলে বাসের ভেতরে ডানপাশের সিটে বসা সন্দেহভাজন ব্যক্তি উপজেলার গুড়দা গ্রামের মোকছেদ আলী ছেলে রবিউল হোসেন (৬৮) এর কাছে থেকে অবৈধভাবে আমদানিকৃত স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। পরে খালিশপুর বাসকাউন্টারে কর্মরত উপস্থিত ব্যক্তিদের সম্মুখে তা দেখানো হয়। জানা যায়, তার পরিহিত লুঙ্গির নিচের জাঙ্গিয়ার ভেতর থেকে কস্টটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৫টি স্বর্ণের বার পাওয়া যায়, যার সর্বমোট ওজন ৫৮২.৬৮ গ্রাম। আটককৃত ব্যক্তিকে ৫টি স্বর্ণের বার, ১টি নোকিয়া মোবাইল ফোন, নগদ ৩৯৫ টাকা ও ১টি এনআইডি কার্ডসহ মহেশপুর থানায় মামলা দায়ের পূর্বক সোপর্দ করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও