কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রীর হাত-পা-মুখ বেঁধে সামনেই ফাঁস নিলেন স্বামী!

কালের কণ্ঠ ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ১৩:০৯

রাজধানীতে খন্দকার আশিকুর রহমান (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে কাটাসুর ২ নম্বর গলি ৯৩/১ নম্বর বাসার নিচ তলায় এ ঘটনা ঘটে।   আশিকুর ঝালকাঠি সদর উপজেলার দিবাকরকাঠি গ্রামের খন্দকার এনায়েত হোসেনের ছেলে। রাজধানীতে মোটরসাইকেল রাইড শেয়ারিং করতেন তিনি। 


ঘটনার আগ মুহূর্তে স্ত্রীর হাত-পা বেঁধে এরপর নিজেই গলায় ফাঁস দেন বলে দাবি করেছেন তার স্ত্রী। ঘটনার পর প্রতিবেশী ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেন। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন গণমাধ্যমকে বলেন, ‘পাঁচ মাস আগে প্রেমের সম্পর্কে তানজিলা আক্তার মারিয়া নামে এক তরুণীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন।


তার স্ত্রী বনানীতে একটি কুরিয়ার সার্ভিস কম্পানিতে চাকরি করেন। ’ তিনি আরো বলেন, ‘তার স্ত্রী দাবি করছেন- পারিবারিক কলহের কারণে গতরাতে কথা কাটাকাটির এক পর্যায়ে রুমের ভেতর আশিকুর তার (স্ত্রী) হাত-পা রশি দিয়ে এবং মুখ বালিশের কভার দিয়ে বাঁধে। এরপর তিনি নিজেই ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন। পরে কৌশলে স্ত্রী নিজের হাত পায়ের বাঁধন খুলে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামান। তার কান্নাকাটির শব্দ শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। তখন প্রতিবেশীরাই তাকে হাসপাতলে নিয়ে যান। ’ এসআই আলতাফ হোসেন বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত তার পরিবারে কেউ কোনো অভিযোগ করেননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও