কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সন্তানদের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধ বাবার

ঢাকা টাইমস নারায়ণগঞ্জ প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ২০:৫৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ছেলে ও পুত্রবধূর ঝগড়া থামাতে গিয়ে পিতা আব্দুল আলী (৯০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের দুই ছেলে কাউসার ও আব্দুল মান্নানকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার বিকালে উপজেলার তারাব পৌরসভার বরাব রসুলপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।


মামলার বাদী নিহতের ছেলে ইব্রাহিম জানান, বিকালে তার দুই ভাই কাউসার ও আব্দুল মান্নান ও আব্দুল মান্নানের স্ত্রী ও মাহবুবের স্ত্রী আমেনা বেগম পারিবারিক কলহের জেরে ঝগড়া শুরু করেন। ঝগড়ার এক পর্যায়ে কাউসার আব্দুল মান্নানের স্ত্রী রেহেনা বেগমকে ছুড়ি দিয়ে আঘাত করে। এসময় তার পিতা আব্দুল আলী তাদেরকে বাধা দেন।


এসময় তার ভাই আব্দুল মান্নান তার পিতা আব্দুল আলীকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে ছেলে ইব্রাহিম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের দুই ছেলেকে আটক করা হয়েছে। পরে এ ঘটনায় মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও