কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘আওয়ামী লীগ কখনও ফাঁকা মাঠে গোল দিতে চায় না’

এনটিভি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ১৪:৫৫

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতাহীন নির্বাচন চায় না; চায় সব রাজনৈতিক দলের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন।


বাংলাদেশ সড়ক পরিবহণ করপোরেশন-বিআরটিসির প্রধান কার্যালয়ে আজ রোববার সকালে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের ওবায়দুল কাদের এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ কখনও ফাঁকা মাঠে গোল দিতে চায় না। আমরা চাই—সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক।’


ওবায়দুল কাদের জানান, আজ থেকে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে নির্বাচন কমিশন সংলাপে বসছে। নির্বাচন কমিশনের এ সংলাপ চলবে ৩১ জুলাই পর্যন্ত। এবং ৩১ জুলাই কমিশনের সঙ্গে আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেবে।


ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচন কমিশনের ডাকে এ সংলাপে অংশগ্রহণ করা সব রাজনৈতিক দলের দেশপ্রেমের দায়িত্ব। নির্বাচনের মাধ্যমে যাঁরা সরকারের পরিবর্তন চান, তাঁদেরই নির্বাচনে অংশ নিতে হবে।’


নির্বাচন কমিশনের সংলাপে প্রত্যেকটি নিবন্ধিত রাজনৈতিক দল অংশ নেবে—এমন প্রত্যাশা করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা এ নির্বাচনকে প্রতিদ্বন্দ্বিতামূলক হিসেবে দেখতে চাই। সে কারণে নিবন্ধিত সবার অংশগ্রহণে অবাধ, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও