কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্বামীর পরকীয়া, জীবন দিতে হলো স্ত্রীকে

যুগান্তর বরিশাল প্রকাশিত: ১৩ জুলাই ২০২২, ১৯:৪২

বরিশালের উজিরপুরে বড়াকোঠা ইউনিয়নে বড়াকোঠা গ্রামে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী রুবিয়াকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার গভীর  রাতে এ ঘটনা ঘটে।



স্থানীয় সূত্রে জানা যায়, বড়াকোঠা গ্রামের স্বপন বেপারির সঙ্গে দীর্ঘ ১৩ বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয় বামরাইল ইউনিয়ন হস্তিশুন্ড গ্রামের বজলু হাওলাদারের মেয়ে রুবিয়া আক্তারের (৩০) সঙ্গে। তাদের সংসারে দুই ছেলে রয়েছে। স্বামী স্বপনের সঙ্গে এক মেয়ের পরকীয়া চলে আসছিল দীর্ঘদিন। স্ত্রী রুবি একাধিকবার স্বামীর পরকীয়ার বাঁধা হয়ে দাঁড়ায়।


এনিয়ে স্বামী ও স্ত্রীর ভিতর প্রায়ই ঝগড়া হতো। এ বিষয়ে একাধিকবার মীমাংসা করেছে উভয় পরিবার ও স্থানীয়রা। বুধবার রাতে স্বামী স্বপনের মোবাইলে একটা মেয়ের অশ্লীল ছবি আসে।  বিষয়টি স্ত্রী রুবি দেখে ফেলায় দুজনের ভিতর বাকবিতণ্ডা শুরু হলে একপর্যায় স্ত্রীকে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছে রুবির পরিবার।


অভিযোগ অস্বীকার করে স্বামী স্বপনের ভাই সাইদুল বেপারী জানান,  ঘরের রুয়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যার করেছে রুবি। তাকে কেউ হত্যা করেনি।


রুবির ছেলে রাহাত জানান, বাবার সঙ্গে অন্য মেয়ের পরকীয়ার বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। পরে মাকে বিছানার পাশে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। বাবাও পলাতক রয়েছে।


নিহত রুবির ভাই রাসেল জানান, বুধবার রাতে রুবি আমার মোবাইলে ফোন দিয়া বাবা-মায়ের সঙ্গে কথা বলতে চাইছিল। আমি বলছি সকালে কথা বলিস তারা ঘুমাইছে। এরপর ওহ আর কোনো কথা না বলে ফোন কেটে দেয়। এর কিছুক্ষণ পর ভোর ৩টার দিকে ভাগ্নে রাহাত ফোন দিয়া জানায় ওর মাকে মাইরা ফালাইছে ওর বাপে। এ কথা শুনে স্থানীয় লোকজন নিয়ে স্বপনের বাড়িতে গেলে ওরা পালিয়ে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও