কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়ানডে সিরিজের আগে অনুশীলন নিয়ে সন্তুষ্ট নন তামিম

কালের কণ্ঠ প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ১২:২৩

টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজে চুড়ান্ত ব্যর্থতার পর আগামীকাল রবিবার থেকে ওয়ানডে সিরিজ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ।  তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে মাত্র দুই দিনই অনুশীলনের সুযোগ ছিল। বৃষ্টির কারণে ইতোমধ্যেই একদিন নষ্ট হয়েছে। তাই সিরিজের আগে অনুশীলন নিয়ে সন্তুষ্ট নন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।


যিনি নিজেও টি-টোয়েন্টি সিরিজে না থাকায় ৮-৯ দিন ধরে ব্যাটিং করতে পারেননি। গায়ানায় বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচ। বৃষ্টিভেজা মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় উপস্থিত সাংবাদিকদের তামিম বলেন, 'অনুশীলন নিয়ে সন্তুষ্ট হওয়ার কোনো কারণই নেই। ৮-৯ দিন হয়ে গেছে ব্যাটিং করতে পারিনি। আজ (গতকাল) একটা সুযোগ ছিল। কিন্তু দুই বল খেলে অনুশীলন শেষ হয়ে গেছে।


একটা সিরিজে যখন আপনি ম্যাচ জিতছেন না তখন কাজটা সবসময়ই কঠিন। টেস্ট, টি-টোয়েন্টিতে আমরা ভালো ক্রিকেট খেলতে পারিনি। এমন নয় যে যারা টেস্ট বা টি-টোয়েন্টিতে ছিল তারা চেষ্টা করেনি, অবশ্যই চেষ্টা করেছে। আবার এটাও সত্যি যে আমরা ভালো ক্রিকেট খেলতে পারিনি। ' ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ বরাবরই ভালো। বিষয়টি মনে করিয়ে দিয়ে তামিম বলেন, 'এটা মনে রাখতে হবে এই সংস্করণ নিয়ে আমরা গর্বিত, এই সংস্করণে আমরা খুব ভালো দল। তবে যতই ভালো খেলি না কেন নির্দিষ্ট দিনে ঠিক কাজটা করতে পারাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি ১০ জুলাই আমরা ওয়ানডে সিরিজে ভালো শুরু করব। এই একটা সংস্করণে আমরা খুব স্বস্তিতে থাকি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও