কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


দ্বৈত চরিত্রে ঐশ্বরিয়া, মুক্তি পেল রানি নন্দিনীর ফার্স্ট লুক

পুণ্যিয়ানি সেলভান' দিয়ে পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চন। মণিরত্নম পরিচালিত এই তামিল ছবির প্রধান চরিত্র নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া।

এই পিরিয়ডিক ড্রামায় 'নন্দিনী'-র বেশে ঐশ্বরিয়ার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। লাইকা প্রযোজনা সংস্থার পক্ষ থেকে টুইট করা হয়েছে নীলনয়না সুন্দরীর এই লুক। ছবিতে ঐশ্বরিয়া ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস 'পুণ্যিয়ানি সেলভান' অবলম্বনে তৈরি এই ছবি। ছবির গল্প দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটি উত্তাল সময়ের প্রেক্ষাপটে তৈরি। যখন শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরীদের মধ্যে হিংসাত্মক পরস্থিতির সৃষ্টি হয়।


দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। চলতি বছর মুক্তি পাবে প্রথম পার্ট। মণিরত্নমের সঙ্গে এর আগে 'ইরুভর' (১৯৯৭), 'গুরু' (২০০৭), 'রাবণ' (২০১০)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন ঐশ্বরিয়া। ২০১৯ সাল 'পুণ্যিয়ানি সেলভান'-এর শ্যুটিং শুরু হয়েছিল। কিন্তু করোনা মহামারির কারণে থমকে গিয়েছিল ছবির কাজ। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে কাজ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন